২৫ আগস্ট ভারতে আসছে Moto E7 Plus, থাকবে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

ই-কমার্স সাইট Flipkart থেকে জানানো হয়েছে Moto E7 Plus ২৫ আগস্ট ভারতে লঞ্চ হবে।

Lenovo এর মালিকানাধীন কোম্পানি Motorola ভারতের তাদের নতুন ফোনের ঘোষণা করলো। আজ ই-কমার্স সাইট Flipkart থেকে এই ফোনের টিজার পোস্ট করা হয়েছে। এই ফোনটি ২৫ আগস্ট ভারতে লঞ্চ হবে। ফ্লিপকার্ট থেকে আজ এই ফোনের একটি অফিসিয়াল ভিডিও পোস্ট করেছেন। সেখানে ফোনের কালার ভ্যারিয়েন্ট এবং ডিজাইন, যেমন ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, হেডফোন জ্যাকের অবস্থান, ফোনের পেছনে দেওয়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যাচ্ছে। আশা করা যায় এই ফোনটির নাম হবে Moto E7 Plus হতে পারে।

প্রসঙ্গত Moto E7 Plus কে কিছুদিন আগেই বেঞ্চ মার্ক সাইট, গিকবেঞ্চে দেখা গিয়েছিল। এই ফোনে থাকতে পারে ৬.৩ ইঞ্চির স্ক্রিন এবং ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি। ফ্লিপকার্ট থেকে আরও জানা গেছে এই ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪০০/৬০০ সিরিজের চিপসেট ব্যবহার করা হতে পারে। যদিও জনপ্রিয় টিপ্সটার Evan Blass জানিয়েছিলেন মোটো ই৭ প্লাস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসরের সাথে আসবে। এই ফোনে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনেল স্টোরেজের বিকল্প থাকবে৷ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানোর সুবিধাও দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির কথায় আসলে Moto E7 Plus ফোনে ৪৮ মেগাপিক্সেলের সেন্সারের সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। এছাড়া ফোনটি চলতে পারে স্টক অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। চার্জিং এর জন্য ফোনটিতে ইউএসবি টাইপ সি চার্জার দেওয়া হতে পারে ৷ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই জানা সম্ভব হয়েছে।

জানিয়ে রাখি মোটোরোলা এই সিরিজে Moto E7 স্মার্টফোনের ওপরেও কাজ করছে। ফোনটি E7 Plus এর ডাউনগ্রেডেড ভার্সন হবে। ফোনটিতে ৭২০x১৫২০ রেজুলেশান সহ ৬.২ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। এছাড়া ফোনটিতে ১৩+২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা এবং সেলফির জন্য ৫ মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হতে পারে। এই ফোনের ব্যাটারি হতে পারে ৩,৫৫০ এমএএইচ।