Moto E7 Plus আজ ভারতে লঞ্চ হবে, নতুন প্রসেসরের সাথে আছে ৪ জিবি র‌্যাম

Moto E7 Plus to launch in India Today Expected Specifications and Price

Moto E7 Plus আজ অর্থাৎ ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে। দুপুর ১২ টায় এই ফোনটিকে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট Flipkart এই ফোনের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে। মোটো ই৭ প্লাস ইতিমধ্যেই ব্রাজিলে লঞ্চ হয়েছে। ভারতেও ফোনটি একই স্পেসিফিকেশন সাথে আসবে বলে মনে হচ্ছে। Moto E7 Plus এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাওয়ারফুল ব্যাটারি, স্নাপড্রাগনের লেটেস্ট প্রসেসর ও ডুয়েল ক্যামেরা আছে।

Moto E7 Plus দাম ও লভ্যতা

কোম্পানির তরফে ভারতে মোটো ই৭ প্লাস এর দাম এখনও জানা যায়নি। তবে ব্রাজিলে এই ফোনটি নেভি ব্লু ও অ্যাম্বার ব্রোঞ্জ কালারে প্রায় ১৮,০০০ টাকায় লঞ্চ হয়েছিল। ভারতে ফোনটি ১৫ হাজার টাকার রেঞ্জে আসবে বলে মনে হচ্ছে। এই দাম হবে ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের। ভারতে এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে।

Moto E7 Plus স্পেসিফিকেশন

মোটো ই৭ প্লাস ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এতে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এসেছে। আবার এই ফোনে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। আবার অন্য ক্যামেরাটি হল ২ মেগাপিক্সেল। ভিডিও কল ও সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

মোটো ই৭ প্লাস ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আবার গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬১০ জিপিইউ ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।