লং লাস্টিং ব্যাটারি সহ ১৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Moto E7 Power

moto-e7-power-india-launch-date-february-19-expected-price-specifications.jpg

গতকালই আমরা জানিয়েছিলাম Motorola শীঘ্রই ভারতে তাদের নতুন বাজেট ফোন Moto E7 Power লঞ্চ করবে। আজ কোম্পানির তরফে এই ফোনটির লঞ্চ ডেট জানিয়ে দেওয়া হল। মোটোরোলা ইন্ডিয়া থেকে আজ একটি টুইট করে জানানো হয়েছে, আগামী ১৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে মোটো ই৭ পাওয়ার। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এছাড়াও Moto E7 Power ভারতে ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে।

১৯ ফেব্রুয়ারি লঞ্চ হবে Moto E7 Power

মোটোরোলা ইন্ডিয়ার টুইট অনুযায়ী, ভারতে মোটো ই৭ পাওয়ার ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে থাকবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে ও লং লাস্টিং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ১৯ ফেব্রুয়ারি দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে। যদিও এর দামের বিষয়ে টুইটে কিছু উল্লেখ ছিল না, তবে আমাদের সৌর্স টিম জানিয়েছে Moto E7 Power ভারতে ১১,৯৯৯ টাকা থেকে পাওয়া যেতে পারে।

https://twitter.com/motorolaindia/status/1361262846588293120

 Moto E7 Power এর অন্যান্য স্পেসিফিকেশন, ফিচার

টিপস্টার মুকুল শর্মা জানিয়েছিলেন, মোটো ই৭ পাওয়ার ফোনে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হবে। যদিও গিকবেঞ্চে আমরা ফোনটিকে হেলিও পি২২ প্রসেসর সহ দেখেছিলাম। আবার এর ডিসপ্লের রেজোলিউশন হবে এইচডি প্লাস (৭২০ x ১৬০০) এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের ডিজাইন হবে ডিউ ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে।

এছাড়া Moto E7 Power ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসাবে থাকবে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি ডিজিটাল ব্লু ও অক্সি রেড কালারের সাথে লঞ্চ হতে পারে। আবার এতে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন দেওয়া হবে। এর অন্যান্য ফিচারের মধ্যে থাকবে, 4G কানেক্টিভিটি, ডুয়েল সিম, মাইক্রোএসডি কার্ড স্লট, ৩.৫মিমি অডিও জ্যাক ও ইউএসবি টাইপ সিম পোর্ট ও অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন