আজ ভারতে লঞ্চ হচ্ছে Moto E7 Power, দাম হতে পারে ১০ হাজার টাকার কম

moto-e7-power-launch-today-india-expected-price-specifications.jpg

আজ ভারতে লঞ্চ হতে চলেছে Moto E7 Power। এই ফোনটি নভেম্বরে লঞ্চ হওয়া মোটো ই৭ এর আপগ্রেড ভার্সন হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি পাওয়া যাবে। ইতিমধ্যেই এই ই-কমার্স সাইটে ফোনটির জন্য ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। মোটো ই৭ পাওয়ারের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর।

Moto E7 Power এর দাম (সম্ভাব্য) ও লঞ্চ ইভেন্ট

মোটো ই৭ পাওয়ার দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনটিকে ভারতে আনা হবে। Motorola India ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়াও কোম্পানির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ইভেন্টের লাইভ আপডেট পাওয়া যাবে। Moto E7 Power এর দাম ৯,৯৯৯ টাকা থেকে ১০,৯৯৯ টাকার মধ্যে রাখা হবে বলে আমাদের অনুমান। ফোনটি ডিজিটাল ব্লু ও অক্সি রেড কালারের সাথে লঞ্চ হতে পারে।

Moto E7 Power এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ফ্লিপকার্ট এর টিজার পেজ অনুযায়ী, মোটো ই৭ পাওয়ার ফোনে থাকবে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন ৭২০ x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের ডিজাইন হবে ডিউ ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। এই প্রসেসরটি পরিচিত হেলিও পি২২ এর রিব্র্যান্ডেড ভার্সন।

এছাড়াও Moto E7 Power ফোনে থাকবে ৪ জিবি র‌্যাম (LPDDR4X) ও ৬৪ জিবি (eMCP) স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি ডুয়েল রিয়ার ক্যামেরার সাথে আসবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সেকেন্ডারি ক্যামেরা হিসাবে থাকবে ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এর অন্যান্য ফিচারের মধ্যে থাকবে, 4G কানেক্টিভিটি, ডুয়েল সিম, মাইক্রোএসডি কার্ড স্লট, ৩.৫মিমি অডিও জ্যাক ও ইউএসবি টাইপ সিম পোর্ট, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ও গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন