শক্তিশালী ব্যাটারি সহ আসছে Moto E7 Power, থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা

moto-e7-power-new-render-reveal-waterdrop-notch-display-and-dual-camera

Motorola নতুন বছরের শুরু থেকেই আক্রমণাত্মক স্ট্রাটেজি নিয়ে এগিয়ে চলছে। ইতিমধ্যেই তারা লঞ্চ করেছে Moto G 5G। এছাড়াও শীঘ্রই তারা Moto G40, Moto G10, Moto G30, Moto E7 Power নামে চারটি স্মার্টফোন বাজারের আনবে। ইতিমধ্যেই এই ফোনগুলির সম্ভাব্য স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে। এবার Moto E7 Power ফোনটির হাই কোয়ালিটি রেন্ডার সামনে এল। যেখান থেকে জানা গেছে এই ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। এই কোডনেম হবে ‘Malta Lite’ ।

রেন্ডারে দেখা গেছে মোটো ই৭ পাওয়ার ফোনটি দুটি কালারে আসবে – ডিজিটাল ব্লু ও অক্সি রেড। এই ফোনের সামনে থাকবে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন হতে পারে এইচডি প্লাস। আবার নীচের দিকে পুরু বেজেল দেখা গেছে। ফোনটির ডান দিকে পাওয়ার বাটন, ভলিউম কি ও গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন দেওয়া হবে।

আবার Moto E7 Power ফোনটির পিছনে কোম্পানির লোগো সহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এতে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা গেছে। যার সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। আবার নিচে থাকবে স্পিকার গ্রিলস।

Moto E7 Power এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, মোটো ই৭ পাওয়ার মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। ফোনটির পিছনে থাকবে – ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। সেলফির জন্য পাওয়া যেতে পারে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন