বাজেট রেঞ্জে Moto E7 Power এর লঞ্চ আসন্ন, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

moto-e7-power-spotted-on-geekbench-with-mediatek-helio-p22-soc

Lenovo মালিকানাধীন Motorola খুব শীঘ্রই Moto E7 Power ফোনটি লঞ্চ করতে পারে। ইতিমধ্যেই এই ফোনের স্পেসিফিকেশন ও রেন্ডার ইন্টারনেটে ফাঁস হয়েছে। জানা গেছে মোটো ই৭ পাওয়ার বাজেট রেঞ্জে আসবে, এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আজ Moto E7 Power কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ (Geekbench)-এ দেখা গেছে।

বেঞ্চমার্ক সাইটে মোটো ই৭ পাওয়ার কে মিডিয়াটেক MT67672V/WB প্রসেসর অন্তর্ভুক্ত করা হয়েছে। এই প্রসেসরটি মিডিয়াটেক হেলিও পি২২ নামে পরিচিত। যদিও পূর্বে আমরা জেনেছিলাম এই ফোনে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর থাকতে পারে। এছাড়াও গিকবেঞ্চ থেকে জানা গেছে ফোনটি ৪ জিবি র‌্যাম ও সহ আসবে।

গিকবেঞ্চে Moto E7 Power ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৫২ পয়েন্ট পেয়েছে। আবার মাল্টি কোর টেস্টে পেয়েছে ৮৭৯। জানা গেছে এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম থাকবে।

Moto E7 Power এর স্পেসিফিকেশন, ফিচার (সম্ভাব্য)

মোটো ই৭ পাওয়ার ফোনটি দুটি কালারে আসবে – ডিজিটাল ব্লু ও অক্সি রেড। এই ফোনের সামনে থাকবে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রেজোলিউশন হতে পারে এইচডি প্লাস (৭২০ x ১৬০০) এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পারে। সেলফির জন্য এই ফোনে দেওয়া হবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির পিছনে থাকবে – ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন