বাজেট রেঞ্জে শীঘ্রই ভারতে আসছে Moto E7i Power, থাকবে পাওয়ারফুল ব্যাটারি

moto-e7i-power-india-launch-imminent-bis-certifications-confirmed.jpg

আগামীকাল অর্থাৎ ১৯ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Moto E7 Power। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। তবে শীঘ্রই Motorola-র আরও একটি ফোন ভারতীয় মার্কেটে পা রাখতে পারে। আসলে Moto E7i Power নামের একটি ফোন সম্প্রতি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করেছে। মোটো ই৭আই পাওয়ার কে এর আগে থাইল্যান্ডের NBTC ও ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে (Bluetooth SIG) দেখা গিয়েছিল। ফলে বলতে দ্বিধা নেই এই ফোনটির লঞ্চ আসন্ন।

টিপস্টার, Mukul Sharma, ভারতীয় সার্টিফিকেশন সাইটে Moto E7i Power কে খুঁজে পেয়েছেন। এখানে ফোনটি XT2097-16 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত ছিল। যদিও এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন জানা যায়নি। জানিয়ে রাখি ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বর ছিল XT2097-12, XT2097-13, XT2097-14। আবার XT2097-14 মডেল নম্বরের সাথে দেখা গিয়েছিল থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইটে।

Anatel ও অন্যান্য সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, মোটো ই৭আই পাওয়ার ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ফলে সন্দেহ নেই এই ফোনটি দীর্ঘক্ষণ ব্যাটারি লাইফ সরবরাহ করবে। আবার এতে থাকবে এমসি০-১০৭ চার্জার, যেটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট অফার করতে পারে। চার্জিংয়ের জন্য এতে থাকবে মাইক্রো ইউএসবি পোর্ট। আবার ফোনটি ফোনে ব্লুটুথ ৪.২ কানেক্টিভিটি সহ আসবে।

অনুমান করা হচ্ছে এই ফোনটি আপকামিং Lenovo K13 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। কারণ এই ফিচারগুলি লেনোভো কে১৩ ফোনেও থাকবে বলে ইতিমধ্যেই জানা গেছে। এছাড়াও লেনোভো ফোনটির মডেল নম্বরের (XT2097-15) সাথে মোটো ই৭আই পাওয়ার ফোনটির মডেল নম্বরের মিল আছে। লেনোভো কে১৩ ফোনের স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন