সস্তা 5G ফোন কিনুন আরও সস্তায়, ২ হাজার টাকা দাম কমলো Moto G 5G এর

moto-g-5g-price-cut-by-rs-2000-on-flipkart-big-saving-days-sale

নভেম্বরের শেষে ভারতে লঞ্চ হয়েছিল Moto G 5G। এই ফোনটি মোটোরোলার সবচেয়ে সস্তা ফাইভজি ফোন। তবে এবার কোম্পানি এই ফোনের দাম কমানোর কথা ঘোষণা করলো। আসলে ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে Flipkart Big Saving Days sale। আর এই সেলেই ২ হাজার টাকা কমে পাওয়া যাবে মোটো জি ৫জি ফোনটি। যদিও মনে রাখবেন এই সুযোগ ২৪ জানুয়ারি অর্থাৎ বিগ সেভিং ডেজ সেলের শেষদিন পর্যন্ত পাবেন। আসুন Moto G 5G এর ওপর পাওয়া অফার সম্পর্কে জেনে নিই।

Moto G 5G কেনা যাবে ২,০০০ টাকা কমে

ফ্লিপকার্টের অফার পেজ অনুযায়ী, মোটো জি ৫জি ফোনটি এই সেলে ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটির এই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ২০,৯৯৯ টাকা। সেল শেষ হওয়ার পরে এই দামেই ফোনটি কিনতে হবে।

ডিসকাউন্ট ছাড়াও Flipkart Big Saving Days সেলে Moto G 5G এর ওপর ব্যাংক অফারও পাওয়া যাবে। এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা সাধারণ ও ইএমআই ট্রানজাকশনে এই ফোনের ওপর ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও ফোনটি নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফারের সাথে কেনা যাবে।

Moto G 5G এর স্পেসিফিকেশন 

মোটো জি ৫জি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে এসেছে। এতে পাবেন ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এইচডিআর ১০ ম্যাক্স ডিভিশন ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ১১৮ ডিগ্রী আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology