স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ আসছে Moto G Play (2021), থাকবে ৩ জিবি র‌্যাম

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola শীঘ্রই তাদের নতুন ফোন Moto G Play (2021) লঞ্চ করতে পারে। যদিও কোম্পানির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে কিছুদিন আগে একে বেঞ্চমার্ক সাইট Geekbench-এ দেখা গিয়েছিলো। এবার মোটো জি প্লে (২০২১) কে Google Play Console সাইটে অন্তর্ভুক্ত করা হল। যেখানে থেকে জানা গেছে এই ফোনটি স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসরের সাথে আসবে। এর আগে গিকবেঞ্চ থেকে Moto G Play (2021) সম্পর্কে একই তথ্য সামনে এসেছিলো।

Moto G Play (2021) কে দেখা গেল গুগল প্লে কনসোলে

গুগল প্লে কনসোলে মোটো জি প্লে (২০২১) ফোনটিকে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ দেখা গেছে। এই ফোনে আছে ৩ জিবি র‌্যাম। তবে আশা করা যায় লঞ্চের সময় ফোনটি আরও কয়েকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসবে। এখানে ফোনটিকে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। সাথে থাকবে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ।

এছাড়াও গুগল প্লে কনসোল থেকে জানা গেছে Moto G Play (2021) এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। আবার এতে থাকবে ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে। এই ডিসপ্লের সাইজ যদিও জানা যায়নি। তবে এতে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। আবার নিচের দিকে থাকবে বেজেল।

প্রসঙ্গত গিকবেঞ্চ থেকেও মোটো জি প্লে (২০২১) সম্পর্কে প্রায় একই তথ্য সামনে এসেছিল। এখানে ফোনটি সিঙ্গল-কোর টেস্টে ২৫৩ স্কোর করেছে। আবার মাল্টি-কোর টেস্টে এর স্কোর ১,২৩৩। আশা করা যায় Moto G Play ফোনটি ২০২১ এর প্রথম কোয়ার্টারে বাজারে আসবে।