ডুয়েল ক্যামেরার সাথে সস্তায় আসবে Moto G Play (2021)

moto-g-play-2021-suggests-duel-rear-camera-and-waterdrop-notch-display
ছবি : NilsAhrDE

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola শীঘ্রই তাদের নতুন দুটি বাজেট ফোন লঞ্চ করতে পারে যাদের নাম Moto G Play (2021) ও Moto G Power 2021। কয়েকদিন আগেও মনে করা হচ্ছিলো এই ফোন দুটি একই স্পেসিফিকেশন ও ডিজাইন সহ লঞ্চ হবে এবং বিভিন্ন মার্কেটে বিভিন্ন নাম হবে। তবে আজ Moto G Play (2021) এর রেন্ডার সামনে আসার পর সমস্ত জল্পনার অবসান ঘটেছে। আসলে এই রেন্ডার দেখে মনে হচ্ছে মোটো জি প্লে (২০২১), মোটো জি পাওয়ার (২০২১) এর থেকে কিছুটা আলাদা ডিজাইন সহ আসবে।

Moto G Play (2021) ফোনে থাকবে ডুয়েল ক্যামেরা ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

Voice থেকে সামনে আনা এই রেন্ডারটি তে মোটো জি প্লে (২০২১) কে ব্লু কালারে দেখা গেছে। ফোনটির সামনে আছে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ডিসপ্লের উপরে ও নিচে বেজেল আছে। আবার ফোনের ডান দিকে পাওয়ার অন/অফ বাটন ও ভলিউম বাটন উপস্থিত। ফোনটি পলি কার্বনেট বডি ও গ্লোজি ফিনিশ সহ আসবে বলে মনে হচ্ছে।

ইমেজ ক্রেডিট -NilsAhrDE

ফোনের ব্যাক প্যানেলের কথা বললে, এখানে বর্গাকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর থাকবে। আবার তাদের উপরে থাকবে এলইডি ফ্ল্যাশ। ক্যামেরা সেটআপ এর নিচে কোম্পানির লোগো থাকবে। মনে হচ্ছে এর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এতে ৩.৫মিমি হেডফোন জ্যাক ও কি চার্জিং পোর্ট থাকবে তা পরিষ্কার নয়।

Moto G Play (2021) এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মনে করা হচ্ছে এই মোটো ডিভাইসটির মডেল নম্বর হবে XT2093। এতে ৭২০x১৬০০ রেজোলিউশন সহ এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। সাথে থাকতে পারে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। আবার ফোনের পিছনেই ১৩ ও ২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর থাকতে পারে। সামনে থাকতে পারে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

Moto G Power 2021 সম্পর্কে পড়তে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.