আসছে Moto G Play, থাকবে ৩ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর

Lenovo -র মালিকানাধীন Motorola তাদের G সিরিজের নতুন ফোন আনার পরিকল্পনা করছে। সম্প্রতি কোম্পানির Moto G Play নামে একটি ফোনকে বেঞ্চমার্ক সাইট Geekbench -এ দেখা গেছে। এমনকি ফোনটির কিছু ফিচারও এখান থেকে সামনে এসেছে। মোটোরোলা মোটো জি৯ প্লে ফোনে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ স্ন্যাপড্রাগন অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হতে পারে। Moto G Play কে ৩ জিবি র‌্যামের সাথে দেখা গেছে।

Moto G Play কে দেখা গেল Geekbench -এ

Geekbench এর ডেটাবেসের ওপর ভিত্তি করে আমরা Moto G Play স্মার্টফোনটির কিছু স্পেসিফিকেশন জানতে পেরেছি। যেমন Motorola -র এই ফোনে অ্যান্ড্রয়েড ১০ নির্ভর অপারেটিং সিস্টেম ব্যবহার করা হবে। প্রসেসরের ক্ষেত্রে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ অক্টা-কোর চিপসেট ব্যবহার করা হতে পারে। যদিও প্রসেসর সম্পর্কে কোন নিশ্চিত তথ্য ডেটাবেসে উল্লেখ করা হয়নি। তবে Geekbench -এর লিস্টিং অনুযায়ী এতে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ ব্যবহার করা হতে পারে। এর থেকে আমাদের অনুমান যে এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর সহ আসতে পারে। এছাড়াও Moto G Play কে ৩ জিবি সহ আরো অনেকগুলি র‌্যাম ভ্যারিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

গিকবেঞ্চে Moto G Play ফোনটি সিঙ্গল-কোর টেস্টে ২৫৩ স্কোর করেছে। অন্যদিকে মাল্টি-কোর টেস্টে এর স্কোর ১,২৩৩। এছাড়া Motorola -র এই আসন্ন স্মার্টফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

Moto G Play এর সম্ভাব্য লঞ্চ ডেট

যদিও মোটোরোলা এখনও মোটো জি৯ প্লে সম্পর্কে কিছু জানায়নি, তবে বেঞ্চমার্ক সাইটে অন্তর্ভুক্তের অর্থ ফোনটিকে শীঘ্রই বাজারে আনা হবে। আশা করা যায় Moto G Play ফোনটি ২০২১ এর প্রথম কোয়ার্টারে বাজারে আসবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।