শক্তিশালী ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হবে Moto G Power 2021

moto-g-power-2021-play-2021-cad-render-shows-design-and-specifications

Motorola নতুন বছরের শুরুতেই Moto G Power 2021 নামে একটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। গতবছর নভেম্বরে টিপ্সটার অনলিকস, প্রথমবার এই ফোনের থ্রিডি ক্যাড রেন্ডার Moto G Play 2021 নামে সামনে এনেছিলেন। তবে আজ টিপ্সটার নিলস অ্যারেনস্মিয়ার এই ডিভাইসটির রেন্ডার ও স্পেসিফিকেশন মোটো জি পাওয়ার ২০২১ নামে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ভয়েসে পোস্ট করেছেন। এখান থেকে ফোনটির ডিজাইন সহ প্রায় সমস্ত তথ্য আমরা জানতে পেরেছি। টিপ্সটারের দাবি অনুযায়ী, এই ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৪,৮৫০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে।

Moto G Power 2021 এর রেন্ডার লিক

নিলস ও অনলিকস যে রেন্ডার শেয়ার করেছেন তা দেখে বলা যায়, Moto G Power/Play 2021 পাঞ্চ হোল ডিসপ্লে (শীর্ষে-বামপ্রান্তে কাটআউট থাকবে) ডিজাইনের সাথে আসবে। ফোনটির নিচের দিকে হালকা বেজেল থাকবে। আবার এর ডান দিকে ভলিউম কী ও পাওয়ার কী থাকবে। ফোনটির পিছনে আছে বর্গাকার ক্যামেরা সেটআপ। যার মধ্যে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। সাথে এলইডি ফ্ল্যাশও উপস্থিত। ক্যামেরা সেটআপ এর নিচে থাকবে কোম্পানির লোগো।

ছবি – Nils Ahrensmeier

Moto G Power 2021 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপ্সটারের দাবি অনুযায়ী, XT2117 মডেল নম্বরযুক্ত মোটো জি পাওয়ার ২০২১ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট দ্বারা পরিচালিত হবে। সাথে থাকবে ৩ জিবি/৪ জিবি র‌্যাম ও ৩২ জিবি/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ডেপথ সেন্সর।

ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হবে সাউড মাউন্টেড। এতে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি তিনটি রঙে আসতে পারে- ব্লু, গ্রে ও সিলভার। নিলসের মতে, Moto G Power 2021 ফোনটি আমেরিকান মার্কেটে লঞ্চ হবে। আবার আমেরিকা ছাড়া অন্যান্য মার্কেটে একে Moto G Play 2021 নামে লঞ্চ করা হবে।