Moto G Power (2022): 48 MP ট্রিপল ক্যামেরা ও 5000mah ব্যাটারির সঙ্গে এল মোটোরোলার নয়া স্মার্টফোন

Moto G Power (2022) ফোনের দাম শুরু হয়েছে ১৯৯ ডলার (প্রায় ১৪,৭৫৭ টাকা) থেকে

moto-g-power-2022-launched-price-usd-199-specifications-availability

গত জানুয়ারি মাসে লঞ্চ হয়েছিল Moto G Power (2021)। মোটোরোলা (Motorola) এবার স্মার্টফোনটির আপগ্রেড ভার্সন সামনে আনল। সংস্থাটি তাদের ব্লগ থেকে Moto G সিরিজের পরবর্তী প্রজন্মের ফোন, Moto G Power (2022) -এর ঘোষণা করেছে৷ ফোনটির দাম শুরু হয়েছে প্রায় ১৫,০০০ টাকা থেকে। যদিও এখনই ডিভাইসটি ক্রয়ের জন্য উপলব্ধ হবে না বলে জানিয়েছে তারা। অফিসিয়ালি লঞ্চ হবে জানুয়ারি মাসে। Moto G Power (2022)-এর স্পেসিফিকেশন, ফিচার, ও দামের বিষয়ে খুঁটিনাটি তথ্যগুলি এক নজরে দেখে নেওয়া যাক।

মোটো জি পাওয়ার ২০২২ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Moto G Power 2022 Specifications, features)

মোটো জি পাওয়ার (২০২২)-এ ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। যা ৭২০x১৬০০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল এবং কাটআউটের ভিতরে আছে ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা (এফ/২.০)।

মোটো জি পাওয়ার (২০২২) ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজে অপশনে এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে। ফোনের ব্যাটারি  ৫,০০০ এমএএইচ, এটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Moto G Power (2022) ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ – ৫০  মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ডিভাইসটি আগামী বছর অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সঙ্গে শিপিং করা হবে।

মোটো জি পাওয়ার (২০২২) দাম ও লভ্যতা (Moto G Power 2022 Price, Availability)

মোটো জি পাওয়ার (২০২২)-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৯৯ ডলার (প্রায় ১৪,৭৫৭ টাকা) ও ২৪৯ ডলার (১৮,২৪৩ টাকা)। ডিভাইসটি ডার্ক গ্লোভ কালারে পাওয়া যাবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷