Moto G Power (2022) ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি, ফাঁস রেন্ডার সহ ফিচার

Moto G Power (2022) ফোনের অফিসিয়াল রেন্ডার এবং স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে

moto-g-power-2022-render-specifications-leaked-ahead-of-launch

Motorola তাদের Moto G সিরিজে আরও একটি এন্ট্রি-লেভেল বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। গতকাল Moto G Power (2022) বলে সেই হ্যান্ডসেটটি বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ স্পট করা হয়েছিল। গিকবেঞ্চের লিস্টিং থেকে Moto G Power (2022) সম্বন্ধীয় কিছু অজানা তথ্য সামনে এসেছিল। এখন গিজনেক্সটের সৌজন্যে স্মার্টফোনটির অফিসিয়াল রেন্ডার এবং স্পেসিফিকেশনগুলি ফাঁস হয়েছে।

মোটো জি পাওয়ার ২০২২ সম্ভাব্য স্পেসিফিকেশন (Moto G Power 2022 rumored specifications)

মোটো জি পাওয়ার (২০২২) ফোনে ৬.৬ ইঞ্চি টিএফটি ম্যাক্স ভিশন ডিসপ্লে দেখা যাবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডি প্লাস (৭২০ x ১৬০০) রেজোলিউশন, ২০:৯ আসপেক্ট রেশিও, এবং ২৬৯ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে দেওয়া হবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Moto G Power (2022)-এর পিছনে থাকবে ৫০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সফটওয়্যারের দিক থেকে এতে পাওয়া যাবে অ্যান্ড্রয়েড ১১ ওএস। ফোনের ব্যাক প্যানেলে মোটোরোলার এম লোগোর নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে।

গিকবেঞ্চ থেকে ইঙ্গিত পাওয়া গিয়েছিল যে মোটো জি পাওয়ার (২০২২) হেলিও জি৩৫ প্রসেসরের সাথে আসবে। তবে গিজনেক্সটের রিপোর্টে বলা হয়েছে, এতে হেলিও জি৩৭ চিপসেট দেওয়া হবে। মোটো জি পাওয়ার (২০২২) ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজে কনফিগারেশনে উপলব্ধ হবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ বাড়ানো যাবে।

Moto G Power (2022) আসবে ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া এতে থাকবে ডুয়াল সিম, এনএফসি, এবং IP52 রেটেড বিল্ডের মতো ফিচার। নতুন Moto G Power-এর দাম ও লঞ্চের দিনক্ষণ অজানা।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷