Moto G Pure হল Motorola-র নতুন বাজি, শক্তিশালী ব্যাটারির সাথে শীঘ্রই আসছে

Moto G Pure spotted several certification site including TUV Battery capacity reveal
Moto G Pure একাধিক সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছে

জুলাইয়ে গ্লোবাল মার্কেটে Motorola Edge সিরিজের তিনটি স্মার্টফোন লঞ্চ হয়েছে। যেগুলি হল Motorola Edge 20, Motorola Edge 20 Pro, এবং Motorola Edge 20 lite। এগুলি ছাড়াও মোটোরোলা আরেকটি স্মার্টফোন লঞ্চের জন্য প্রস্তুতি শুরু করেছে। যেটি Moto G Pure নামে বাজারে আসতে চলেছে। সম্প্রতি এই ফোনকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।

Moto G Pure একাধিক সার্টিফিকেশন সাইটে হাজির হয়েছে

ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে মোটো জি পিওর ফোনটির উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। সবার প্রথমে REL (Radio Equipment List) কানাডা সার্টিফিকেশন সাইটে XT2163-4 মডেল নম্বরের একটি স্মার্টফোন হাজির হয়েছিল। ওই সাইটের লিস্টিং নিশ্চিত করে যে, ডিভাইসটির অফিসিয়াল নাম মোটো জি পিওর।

Moto G Pure ব্যাটারি ক্যাপাসিটি ও ফাস্ট চার্জিং সাপোর্ট

এরপর ফেডারেল কমিউনিকেশনস কমিশন বা এফসিসি (FCC) এবং Wi-Fi ওয়েবসাইটেও Moto G Pure ফোনটি স্পট করা হয়। আবার TUV সার্টিফিকেশন সাইটে লিস্টেড হওয়ার ফলে Moto G Pure-এর ব্যাটারি ক্যাপাসিটি জানা গিয়েছে। TUV-এর লিস্টিং অনুসারে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে এই ফোনে।

এর বাইরে, Moto G Pure ফোনটি সম্পর্কে অন্যান্য তথ্য পাওয়া যায়নি। তবে ব্যাটারি ও চার্জিং সাপোর্ট দেখে এটি এন্ট্রি লেভেল বাজেট স্মার্টফোন বলেই মনে হচ্ছে। যেহেতু প্রথমবার আমরা Moto G Pure-এর ব্যাপারে জানতে পেরেছি, তাই ভবিষ্যতে ফোনটি সম্পর্কে আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷