Moto G Stylus 2021 ফোনে থাকবে কোয়াড ক্যামেরা ও ৬.৮ ইঞ্চি ডিসপ্লে

moto-g-stylus-2021-render-leaked-48mp-quad-camera-6-8-inch-display.jpg
ছবি - OnLeaks

Motorola যে G সিরিজের অধীনে Moto G Stylus 2021 নামে নতুন একটি স্মার্টফোনের ওপর কাজ করছে তা পূর্বে নানা রিপোর্টে মারফত আমাদের সামনে এসেছিল। Moto G Stylus এর এই 2021 ভার্সনকে গতমাসে অ্যামাজন আমেরিকার সাইটে তালিকাভুক্ত করা হয়েছিল। যদিও পরে ফোনটাকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। প্রোডাক্ট লিস্টিং টেস্ট করার সময় অ্যামাজনে এর সেলের পেজ লাইভ করে দেওয়া হয়েছিল বলে আমরা অনুমান করেছিলাম। ফোনটি লঞ্চ হওয়ার আগেই এবার হাই-প্রোফাইল টিপস্টার স্টিভ হেমারস্টোফার ওরফে অনলিক্স সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ভয়েসে ফোনটির রেন্ডার ফাঁস করেছেন। উল্লেখ্য, পূর্বে মোটো জি স্টাইলাস ২০২১ ফোনটির যে স্পেসিফিকেশন সামনে এসেছিল, সেই তথ্যগুলিতে বেশ কয়েকটি ছোটখাট পরিবর্তন এনে তিনি আরও একবার সেগুলি নিশ্চিত করেছেন।

স্টিভ হেমারস্টোফার মতে, Moto G Stylus 2021 স্মার্টফোনে ৬.৮ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে। এর ফ্রন্ট ক্যামেরা ফোনের ওপরে বামদিকের কাটআউটে থাকবে। নীচের দিক বাদে ফোনটির চারিদিকে পাতলা বেজেল থাকবে। ফোনের পেছনে বর্গাকৃতি ক্যামেরা মডিউলের মধ্যে থাকবে চারটি লেন্স ও এলইডি ফ্ল্যাশ। টিপস্টার দাবি করেছেন যে, ফোনে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের ওপর মোটোরোলার লোগো খোদিত করা থাকবে। ফোনের ডানদিকে ভলিউম ও পাওয়ার বাটন এবং নীচে ৩.৫ মিমি হেডফোন জ্যাক, স্পিকার গ্রিল ও ইউএসবি টাইপ-সি পোর্টের পাশাপাশি স্টাইলাস পেন রয়েছে।

Moto G Stylus 2021-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটো জি স্টাইলাস ২০২১ ফোনে ৬.৮ ইঞ্চির বড়ো ডিসপ্লে থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ও ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। পাওয়ারের জন্য ফোনে ৪,০০০ এমএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে। ফোনটির ওজন হবে ১.৯৩ আউন্স।

নভেম্বরেই জনপ্রিয় টিপস্টার ইভান ব্ল্যাস ফোনটির বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস করেছিলেন। জানা গিয়েছিল, ফোনটির ডিসপ্লের রেজুলেশন হবে ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) এবং আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোন স্ন্যাপড্রাগন ৬৭৫ দ্বারা পরিচালিত হবে। ফোনের কোয়াড ক্যামেরা সেটআপের প্রাইমারি সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেলের। এছাড়া থাকবে ৮ মেগাপিক্সেলের সুপারওয়াইড ক্যামেরা, মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা। ফোনের সামনে দেওয়া হবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।