Moto G Stylus (2021) ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম

moto-g-stylus-2021-spotted-on-geekbench-with-snapdragon-678-soc-4gb-ram
ছবি : OnLeaks X Voice

গত ডিসেম্বরের মাঝামাঝি সময়ে অ্যামাজন আমেরিকার সাইটে Moto G Stylus (2021) কে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যেখান থেকে ফোনটির দাম ও স্পেসিফিকেশন জানা গিয়েছিল। তবে Motorola এখনও এই ফোনকে বাজারে আনেনি। কিন্তু মনে হচ্ছে মোটো জি স্টাইলাস (২০২১) লঞ্চ হওয়া এখন কেবল সময়ের অপেক্ষা। কারণ এবার এই ফোনটিকে বেঞ্চমার্ক সাইট Geekbench এ দেখা গেল। যারপরে নিশ্চিত এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম থাকবে।

Moto G Stylus (2021) কে দেখা গেল Geekbench এ

বেঞ্চমার্ক সাইটে মোটো জি স্টাইলাস (২০২১) কে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। আবার এর মাদারবোর্ডের নাম দেখা গেছে Minsk। ফোনটির বেস ফ্রিকোয়েন্সি হবে ১.৭১ গিগাহার্টজ এবং সিপিইউ এর ক্লক স্পিড হবে ২.২১ গিগাহার্টজ। এর সাথে এড্রেনো ৬১২ জিপিইউ থাকবে। যা নির্দেশ করে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসরের সাথে আসবে।

এছাড়াও গিকবেঞ্চে এই ফোনটির র‌্যাম ৪ জিবি (৩.৫৪ জিবি) দেখা গেছে। আশা করা যায় লঞ্চের সময় Moto G Stylus (2021) আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ আসবে। আবার এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৫৪২ এবং মাল্টি কোর টেস্টে ১৬৫০ স্কোর করেছে।

Moto G Stylus (2021) এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অ্যামাজনে Moto G Stylus (2021) ফোনটি ৩৪১.৮৯ ডলার মূল্যে অর্ন্তভুক্ত করা হয়েছিল, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,১০০ টাকা। ফোনটি অরা হোয়াইট (Aura White) এবং অররা ব্ল্যাক (Aurora Black) কালার অপশানে উপলব্ধ হবে। এই ফোনে থাকতে পারে ৬.৮ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে,  কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৪,০০০ এমএইচ ব্যাটারি। এছাড়াও ফোনটিতে থাকবে স্টাইলাস পেন। এই ফোন সম্পর্কে আগের প্রতিবেদন পড়তে এখানে ক্লিক করুন