Moto G Stylus 2022 আসছে নজরকাড়া গোল্ড কালারে, ফাঁস হল ডিজাইন ও ফিচার

মোটো জি স্টাইলাস ২০২২ ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ-হোল, যার কাট আউটের মধ্যে সেলফি ক্যামেরা থাকবে

Moto g stylus 2022 colour option gold leaked specifications render design reveal
Photo Credit: 91mobiles

স্মার্টফোন নির্মাতা Motorola (মোটোরোলা) দীর্ঘদিন ধরে Moto G Stylus 2022 (মোটো জি স্টাইলাস ২০২২) নামক স্টাইলাস পেন সাপোর্টযুক্ত একটি স্মার্টফোনের ওপর কাজ করছে বলে শোনা যাচ্ছে। গত নভেম্বরে এই ফোনের রেন্ডার ফাঁস হয়। আবার কিছু দিন আগে একটি রিপোর্ট থেকে এই ফোনের প্রায় সমস্ত ফিচার সামনে আসে। এখন লঞ্চের আগে Moto G Stylus 2022-এর রঙ সংক্রান্ত নতুন একটি তথ্য প্রকাশ্যে এল, যেখানে বলা হয়েছে ফোনটি গোল্ড কালারে পাওয়া যাবে। এছাড়াও ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সেলফি স্ন্যাপারের জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট থাকবে।

Moto G Stylus 2021-এর উত্তরসূরি হবে Moto G Stylus 2022

গত বছর জুন মাসে, মোটোরোলা মার্কিন যুক্তরাষ্ট্রে Moto G Stylus (2021) স্মার্টফোন লঞ্চ করেছিল। সেক্ষেত্রে আসন্ন মোটো জি স্টাইলাস ২০২২, উক্ত মডেলের যে একটি আপগ্রেডেড বা সাকসেসর ভার্সন হবে, তা আর আলাদা করে বলার প্রয়োজন হয় না।

Moto G Stylus 2022-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, মোটো জি স্টাইলাস ২০২২ ফোনের ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ-হোল, যার কাট আউটের মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ডিসপ্লের চারপাশে হালকা বেজেল দেখা যাবে। এর ব্যাক প্যানেলে আয়তক্ষেত্রাকার মডিউল থাকবে, যাতে সংস্থার লোগোর সাথে বিদ্যমান হবে ট্রিপল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। আবার লোগোর মধ্যে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এক্ষেত্রে ফোনটির সিম ট্রে টুলটি বাম প্রান্তে অবস্থিত হবে, যেখানে ইউএসবি টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল, স্টাইলাস হাউজিং এবং প্রাথমিক মাইক্রোফোন নীচের দিকে থাকবে। আবার ফোনের উপরের প্রান্তে একটি সেকেন্ডারি মাইক্রোফোন দেখা যাবে।

হার্ডওয়্যার ফ্রন্টে, Moto G Stylus 2022 ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস প্রসেসর। এটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে। এর সাথে পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকবে ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL S5KJN1 প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের Samsung ISOCELL S5K4H7 আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের GalaxyCore GC02M1 ডেপ্থ সেন্সর। একইভাবে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল OV16A1Q ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.