সাধ্যের মধ্যে স্টাইলাশ পেন সাপোর্ট, Moto G Stylus শীঘ্রই বাজারে আসছে

Moto G Stylus (2022)-এর মডেল নম্বর XT2211DL এবং এটি 5G সাপোর্ট করবে বলেই মনে করা হচ্ছে

moto-g-stylus-2022-render-reveal-design-specifications-ahead-of-launch
Photo Credit: 91mobiles

সামর্থের মধ্যে স্টাইলাশ পেন সমেত স্মার্টফোন লঞ্চ করা হাতে গোনা সংস্থাগুলির মধ্যে সবচেয়ে পরিচিত মুখ হল Motorola। ব্যবহারকারীদের বাজেট রেঞ্জে স্টাইলাশ পেনের অভিজ্ঞতা দেওয়ার জন্য মোটোরোলা গত বছর Moto G Stylus এবং চলতি বছরের জানুয়ারি মাসে Moto G Stylus (2021) বাজারে এনেছিল। সেই রীতি অনুসরণ করে মোটোরোলা আগামী বছর Moto G Stylus (2022) লঞ্চ করতে চলেছে। এই ফোনের কোডনাম রাখা হয়েছে “Milan”।

Moto G Stylus (2022)-এর মডেল নম্বর XT2211DL এবং এটি 5G সাপোর্ট করবে বলেই মনে করা হচ্ছে। কারণ জানুয়ারি মাসে লঞ্চ হওয়া Moto G Stylus (2021)-এও 5G কানেক্টিভিটির সমর্থন ছিল। স্টাইলাস পেন ব্যবহারের জন্য ফোনটির আপগ্রেড ভার্সনে মোটোরোলা নোট অ্যাপ্লিকেশনটি অপ্টিমাইজ করা থাকবে।

৯১মোবাইলসের শেয়ার করা রেন্ডার থেকে জানা গিয়েছে, ফোনটির সামনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে এবং পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা। Moto G Stylus (2022)-এর পিছনে এলইডি ফ্ল্যাশ-সহ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। ক্যামেরা মডিউলের ভিতরের টেক্সট বলছে, প্রাইমারী সেন্সরটি ৫০ মেগাপিক্সেলের।

৯১মোবাইলসের মতে, ফোনটির রিয়ার প্যানেল পলিকার্বোনেটের। এছাড়া Moto G Stylus (2022)-এর স্পেসিফিকেশন বা ফিচারগুলির ব্যাপারে কিছু জানা যায়নি। সংস্থা কিছু না বললেও ধরে নেওয়া যায়, আগামী বছরের প্রথম ত্রৈমাসিকের মধ্যে Moto Edge 30 Ultra-র সঙ্গে Moto G Stylus (2022) লঞ্চ করা হবে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷