Moto G Stylus 5G ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা, ফাঁস হল রেন্ডার

moto-g-stylus-5g-render-reveal-quad-camera-punch-hole-display

Motorola খুব শীঘ্রই Moto G Stylus 5G নামে একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে শোনা যাচ্ছে। প্রসঙ্গত, FCC (Federal Communications Commission) -এর ওয়েবসাইটে স্পট করা “denver” কোডনামের Motorola ডিভাইসটিই Moto G Stylus 5G নামে আসছে। এই সপ্তাহের শুরুতে ডিভাইসটির রেন্ডার অনলাইনে ফাঁস হয়েছিল। তারপর Bluetooth SIG ও Geekbech বেঞ্চমার্কিং সাইটে Moto G Stylus 5G স্মার্টফোনকে স্পট করা হয়। আজ, বিখ্যাত টিপস্টার ইভান ব্ল্যাস (Evan Blass) রেন্ডার শেয়ার করে আরও একবার ফোনটির ডিজাইনের সাথে আমাদের পরিচয় করিয়ে দিলেন।

রেন্ডার অনুসারে, Moto G Stylus 5G-এর বামদিকে পাঞ্চ-হোল কাটআউট থাকবে। আবার ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা সেন্সর। Motorola-র লোগো ব্যাক প্যানেলের মাঝখানে অবস্থান করছে এবং এর তলায় থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া, Moto G Stylus 5G-এর নিচের দিকে স্টাইলাস পেনের জন্য কম্পার্টমেন্ট, স্পিকার, USB-C পোর্ট, এবং 3.5 মিমি অডিও জ্যাক থাকবে।

Moto G Stylus 5G স্পেসিফিকেশন

Moto G Stylus 5G ফোনে Qualcomm-এর এন্ট্রি লেভেল প্রসেসর Snapdragon 480 ব্যবহার হতে পারে। এছাড়া ফোনটি  6.8 ইঞ্চি FHD+ IPS LCD ডিসপ্লে, এবং 48 মেগাপিক্সেল +8 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সহ আসতে পারে। ফোনটি 4 জিবি / 6 জিবি / 8 জিবি র‌্যাম ও 64 জিবি / 128 জিবি/ 256 জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে।

Moto G Stylus 5G আমেরিকান মার্কেটে খুব তাড়াতাড়িই লঞ্চ হবে। তবে Motorola একই বা ভিন্ন নাম ব্যবহার করে ভারত সহ অন্যান্য দেশে স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷