ব্যাপক সস্তায় ভারতে লঞ্চ হল ফিচারে ঠাসা Moto G10 Power

moto-g10-power-launched-in-india-at-price-rs-9999-specifications-sale-date-16-march

ঘোষণা অনুযায়ী, Motorola আজ ভারতে লঞ্চ করলো Moto G10 Power। এই ফোনটি গতমাসে ইউরোপে লঞ্চ হওয়া মোটো জি১০ এর রিব্র্যান্ডেড ভার্সন। যদিও ফোন দুটির স্পেসিফিকেশনে সামনে পার্থক্য আছে। Moto G10 Power ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৬০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে।

Moto G10 Power এর দাম

ভারতে মোটো জি১০ পাওয়ার এর দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – অররা গ্রে এবং ব্রীজ ব্লু। আগামী ১৬ মার্চ দুপুর ১২টা থেকে Moto G10 Power এর সেল শুরু হবে।

Moto G10 Power এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটো জি১০ পাওয়ার ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ আইপিএস এলসিডি সহ এসেছে। এর পিক্সেল রেজোলিউশন ১৬০০x৭২০, আসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

সেলফি ও ভিডিও কলের জন্য Moto G10 Power ফোনে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মোটো জি১০ পাওয়ারের অন্যান্য ফিচারের মধ্যে আছে আইপি৫২ রেটিং, ইউএসবি টাইপ সি পোর্ট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন, 4G, ব্লুটুথ, ওয়াইফাই, ৩.৫মিমি হেডফোন জ্যাক। ফোনটির ওজন ২২০ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন