ভারতে আসছে ‘আসলি অলরাউন্ডার’ ফোন Moto G10 Power ও Moto G30

moto-g10-power-moto-g30-india-launch-imminent-as-motorola-teased

গতমাসে ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছে Moto G10 এবং Moto G30। যারপর থেকেই জল্পনা চলছিল এই ফোনগুলি ভারতে আসবে। এমনকি টিপস্টাররাও জানিয়েছিলেন মোটো জি১০ (ভারতে নাম হবে Moto G10 Power) এবং মোটো জি৩০ মার্চের শুরুতে ভারতে পা রাখতে পারে। সেই দাবি সত্যি করে Motorola-র তরফেও আজ এই সিরিজের ভারতে আগমনের কথা জানানো হল। প্রসঙ্গত Moto G10 এবং Moto G30 ফোন দুটি বাজেট রেঞ্জে স্ন্যাপড্রাগন প্রসেসর, শক্তিশালী ব্যাটারি ও দুর্দান্ত ক্যামেরা সহ ইউরোপে লঞ্চ হয়েছিল।

আজ Motorola India-র তরফে আজ একটি টুইট করে নতুন Moto G এর জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছে। পাশাপাশি এই পোস্টে তারা Asliallrounder হ্যাশট্যাগ ব্যবহার করেছে, যা নির্দেশ করে ফোনটি সব দিক থেকে দুর্দান্ত হবে। যদিও এই পোস্টে কোনো ফোনের নাম নেওয়া হয়নি। তবে যেহেতু ইউরোপে মোটো জি১০ ও মোটো জি৩০ লঞ্চ হয়েছে, সেহেতু এই দুটি ফোনই যে ভারতে আসছে তা বলার অপেক্ষা রাখেনা।

Moto G30 এবং Moto G10 এর দাম ও স্পেসিফিকেশন

ইউরোপে মোটো জি৩০ ফোনটি একটি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮০ ইউরো (প্রায় ১৫,৯০০ টাকা)। এই ফোনটি প্যাস্টেল স্কাই এবং ফ্যান্টম ব্ল্যাক কালারে উপলব্ধ। Moto G30 ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে রয়েছে। আবার ফোনটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে আছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা।  

এদিকে মোটো জি১০ ফোনটির দাম শুরু হয়েছে ১৫০ ইউরো থেকে (প্রায় ১৩,২৬০ টাকা)। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি অররা গ্রে ও ইরিডেসেন্ট পার্ল কালারে পাওয়া যায়। Moto G10 ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১,৬০০ পিক্সেল) ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, অক্টা কোর স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন