৫০০ টাকা দাম কমলো একমাস আগে লঞ্চ হওয়া এই দুর্ধর্ষ ফোনের

moto-g10-power-price-drop-by-rs-500-on-flipkart

গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল Moto G10 Power। দৈত্যাকার ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়র ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের প্রসেসর এই ফোনটির প্রধান ইউএসপি। আবার এর দাম ১০,০০০ টাকার কম। তবে সীমিত সময়ের জন্য মোটো জি১০ পাওয়ার ৫০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। ফলে আপনি যদি কোনো বাজেট ফোন খুঁজে থাকেন, তাহলে এই ফোনটি আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

Moto G10 Power এর ওপর ৫০০ টাকা ছাড়

ভারতে মোটো জি১০ পাওয়ার এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ৯,৯৯৯ টাকা। তবে ই-কমার্স সাইট Flipkart এই ফোনের ওপর ৫০০ টাকা ছাড় দিচ্ছে। আগামী ১১ই এপ্রিল পর্যন্ত এই ছাড়ের সাথে ফোনটি কেনা যাবে।

এখন প্রশ্ন হল ৯,৪৯৯ টাকায় ফোনটি কি কেনা উচিত? আমরা বলবো যারা বাজেট ফোন খোঁজ করছেন, তাদের জন্য Moto G10 Power সবচেয়ে সেরা বিকল্প হবে। এর অনেক কারণ আছে। এই ফোনে পাওয়া যাবে ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ আইপিএস এলসিডি। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

আবার মোটো জি১০ পাওয়ার ফোনের পিছনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন