Moto G10 Power ফোনে থাকবে ৬০০০ mAh এর বিশাল বড় ব্যাটারি ও চারটি ক্যামেরা

moto-g10-power-with-6000-mah-battery-to-launch-in-india-along-with-moto-g30

আগামী ৯ মার্চ ভারতে লঞ্চ হবে Moto G10 Power এবং Moto G30। এরমধ্যে প্রথম ফোনটিকে কিছুদিন আগে ইউরোপে পা রাখা মোটো জি১০ এর রিব্র্যান্ডেড ভার্সন বলে মনে হচ্ছিলো। দুটি ফোনের ডিজাইনও অনেকটাই একইরকম। তবে Motorola সম্প্রতি একটি টুইট করে নিশ্চিত করেছে যে, Moto G10 Power কিছুটা আলাদা স্পেসিফিকেশন সহ ভারতে আসছে। দুটি ফোনের মধ্যে সবচেয়ে বড় যে পার্থক্য থাকবে তা হল এদের ব্যাটারি ক্যাপাসিটিতে।

গতকাল Motorola India এর তরফে একটি টুইট করে মোটো জি১০ পাওয়ার এর মুখ্য স্পেসিফিকেশন সামনে আনা হয়েছে। তারা জানিয়েছে, এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফটোগ্রাফির জন্য দেওয়া হবে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা। শুধু তাই নয়, ফোনটি আপনাকে আসল অ্যান্ড্রয়েড ১১ এর স্বাদ দেবে। কারণ ফোনটি স্টক অ্যান্ড্রয়েড ১১ সহ আসবে। এছাড়াও অ্যাডভান্স সিকিউরিটির জন্য Moto G10 Power ThinkShield ফিচার সহ আসবে। প্রসঙ্গত Moto G10 ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ছিল।

এদিকে Flipkart এর টিজার পেজ থেকে জানা গেছে, Moto G10 Power ফোনের ব্যাটারি একবার চার্জে ১৯০ ঘন্টা মিউজিক স্ট্রিম, ২৩ ঘন্টা ভিডিও প্লে, ২০ ঘন্টা ওয়েব ব্রাউজিং অফার করবে। এছাড়াও স্বাভাবিক ব্যবহারে ফোনটি দুদিন পর্যন্ত ব্যাকআপ দেবে।

অন্যদিকে মোটোরোলা ইন্ডিয়া থেকে আরেকটি টিজারে Moto G10 Power এর সাথে আসা Moto G30 ফোনটির বিশেষ বিশেষ ফিচার ও ডিজাইন প্রকাশ করেছে। টিজার ভিডিও থেকে জানা গেছে এই ফোনে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এছাড়াও এতে থাকবে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। এর ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ, এর মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। এই ফোনটিও অ্যান্ড্রয়েড ১১ ও থিঙ্কশিল্ড সিকিউরিটি সহ লঞ্চ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন