গ্লোবাল মার্কেটে ঝড় তুলতে ২৫ মার্চ লঞ্চ হচ্ছে Moto G100, দাম কত হতে পারে জেনে নিন

moto-g100-launch-date-set-on-25-march-official-renders-reveal-dual-punch-hole-cameras

গতমাসে চীনে লঞ্চ হয়েছিল ফ্ল্যাগশিপ কিলার Motorola Edge S। এরপর থেকেই জল্পনা চলতে থাকে এই ফোনটি Moto G100 নামে গ্লোবাল মার্কেটে আসবে। আজ মোটোরোলার জার্মানির ওয়েবসাইট থেকে এই ফোনের লঞ্চ ডেট ঘোষণা করা হল। স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরে চলা এই ফোনটি আগামী ২৫ মার্চ জার্মানিতে পা রাখবে। পাশাপাশি LetsGoDigital থেকে আজ মোটো জি১০০ এর রেন্ডার ফাঁস করা হয়েছে। জানা গেছে এই ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে।

এদিকে লঞ্চ ডেট ঘোষণা করা হলেও, অফিসিয়াল সাইট থেকে Moto G100 এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলা হয়নি। তবে যেহেতু ফোনটি, মোটোরোলা এজ এস এর রিব্র্যান্ডেড ভার্সন হবে তাই আশা করা যায় এদের স্পেসিফিকেশন একই থাকবে। আবার LetsGoDigital থেকে প্রকাশিত রেন্ডারও নিশ্চিত করেছে দুটি ফোনের ডিজাইন একই হবে। মোটো জি১০০ ফোনটিও মোটোরোলা এজ এস এর মত পাঞ্চ হোল ডিসপ্লে ও কোয়াড ক্যামেরা সেটআপ সহ আসবে।

ছবি ক্রেডিট -LetsGoDigital

Moto G100 এর দাম

মোটো জি১০০ এর মূল্য এখনও জানা যায়নি। তবে চীনে মোটোরলা এজ এস-এর দাম শুরু হয়েছে ১৯৯৯ ইউয়ান (প্রায় ২২৫৫৯ টাকা) থেকে। সেক্ষেত্রে এই ফোনটি ২৫,০০০ টাকার রেঞ্জে গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে বলে আশা করা যায়।

Moto G100 এর স্পেসিফিকেশন

আগেই বলেছি এই ফোনটি মোটোরোলা এজ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে এই ফোনেও ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৫২০) এলসিডি ফ্ল্যাট ডিসপ্লে থাকবে (রেন্ডার থেকেও নিশ্চিত হয়েছে)। আবার এতে ব্যবহার করা হবে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি ৮জিবি পর্যন্ত LPDDR4 র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকতে পারে অ্যান্ড্রয়েড ১১ বেসড My UI ।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ২০ ওয়াট ফাস্ট চার্জিংয় সাপোর্ট সহ ৫০০০ এমএএইচ ব্যাটারি। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে থাকবে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১৬ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর + TOF ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন