Moto G20 কোয়াড ক্যামেরা ও পাওয়ারফুল ব্যাটারিসহ আসছে, ফাঁস সমস্ত ফিচার

moto-g20-full-specifications-leaked-with-render-image

Moto G সিরিজের লেটেস্ট মিড-রেঞ্জ ফোন হিসেবে অতি সম্প্রতি ভারতে Moto G40 Fusion ও Moto G60 লঞ্চ হয়েছে। তবে জল্পনা চলছে Moto G সিরিজের নতুন একটি এন্ট্রি লেভেল ফোন শীঘ্রই বাজারে পা রাখবে। রিপোর্ট বলছে, Motorola-র এই আপকামিং স্মার্টফোনের নাম হবে Moto G20। এটি কবে ও কোথায় লঞ্চ হবে সেই সর্ম্পকিত তথ্য এখনও অজানা। তবে কিছুদিন আগে ৯১ মোবাইলস, টিপস্টার সুধাংশুর সহযোগিতায় মোটো জি২০ স্মার্টফোনের রেন্ডার ও স্পেসিফিকেশন সামনে এনেছিল। এবার নয়া একটি রিপোর্টে মোটো জি২০-এর ছবি ও স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে।

Moto G20 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

TechnikNews-এর Nils Ahrensmeier টুইট বার্তায় জানিয়েছেন, মোটো জি২০ স্মার্টফোনটি ৬.৫ ইঞ্চি এলসিডি এইচডি+  ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ স্টাইলের। ফোনটি অক্টা কোর ইউনিসক টি৭০০ প্রসেসরে চলবে, এবং এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে।

ফটোগ্রাফির জন্য মোটো জি২০ এর পিছনে কোয়াড ক্যামেরা সিস্টেম দেখা যাবে। যেগুলি হল : এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। অন্য তিনটি ক্যামেরা হল এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। আবার সেলফির জন্য থাকবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য Moto G20 স্মার্টফোন ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এই ফোনে ডেডিকেটেড গুগল অ্যাসিট্যান্ট বাটন, ৩.৫ মিমি অডিও জ্যাক ও IP52 রেটিং থাকার কথা Nils টুইটে জানিয়েছেন। রোজা ফ্লেমিঙ্গো ও স্কাই ব্লু রঙের বিকল্পে ফোনটি আসতে চলেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.