পিছনে চারটি ক্যামেরা সহ Moto G30 এর লঞ্চ আসন্ন, ফাঁস হল রেন্ডার ও দাম

moto-g30-render-reveal-drop-notch-display-quad-camera.jpg

লেনোভোর মালিকানাধীন মোটোরোলা চলতি বছরে বেশ কয়েকটি হ্যান্ডসেট লঞ্চ করবে বলে পরিকল্পনা করেছে। গতমাসে, মোটোরোলা-কে আমরা তাদের প্রথম স্ন্যাপড্রাগন ৮০০ সিরিজের স্মার্টফোন চীনে লঞ্চ করতে দেখেছিলাম। ফোনটি চীনে Motorola Edge S নামে লঞ্চ হলেও, বিশ্ববাজারে এটি Moto G100 নামে উপলব্ধ হবে। তাছাড়া সংস্থাটি চলতি বছরে Moto G সিরিজের অধীনে Moto G30 নামের একটি হ্যান্ডসেট রিলিজ করতে পারে বলে প্রত্যাশা করা হচ্ছে। লঞ্চের আগেই, এবার বেশকিছু স্পেসিফিকেশন সহ ফোনটির প্রেস রেন্ডার অনলাইনে ছড়িয়ে পড়লো।

রেন্ডারটি WinFuture-এর দৌলতে প্রকাশ্যে এসছে। রেন্ডার অনুযায়ী, মোটো জি৩০ ফোনে ওয়াটারড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে থাকবে। ফোনটির ব্যাক প্যানেলের বামদিকে এলইডি ফ্ল্যাশ সহ আয়তকার ক্যামেরা মডিউল থাকবে৷ ফোনটি চারটি ক্যামেরা সহ আসবে বলে মনে করা হচ্ছে। ফোনের কার্ভড কর্নারের দেখা মিলবে।

Moto G30-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মোটো জি৩০ স্মার্টফোনটি ৭২০x১৬০০৯০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চি ডিসপ্লে লঞ্চ হতে পারে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। রেন্ডার অনুযায়ী, এতে ওয়াটারড্রপ নচ ডিজাইনের দেখা পাওয়া যাবে৷ ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি (সিস্টেম অন চিপ) থাকতে পারে। সেইসঙ্গে ফোনে থাকবে ৪ জিবি/৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/১২৮ জিবি  ইন্টারনাল স্টোরেজ।

ক্যামেরার কথা বললে, মোটো জি৩০ কোয়াড ক্যামেরা সেটআপের সাথে আসতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হিসেবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, এতে থাকবে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে থাকবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে অনুমান করা হচ্ছে৷ সাথে থাকবে ২০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা।

Moto G30-এর দাম (সম্ভাব্য)

TechnickNews-এর একটি রিপোর্টে বলা হয়েছিল, মোটো জি৩০-এর দাম হতে পারে ১৭৯.৯৯ ইউরো (প্রায় ১৫,৮৯০ টাকা)। তবে এটি ফোনের ৪ জিবি+ ৬৪ জিবি স্টোরেজ নাকি ৬ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম তা জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন