চলতি মাসের শেষে Moto G31 ভারতে আসছে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে শক্তিশালী ব্যাটারি

মোটো জি৩১-এর দাম ভারতে ১৪,৯৯৯ টাকা থেকে শুরু হবে৷ এর বেস মডেলে থাকবে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ

Moto g31 india launch date set November 29 price specifications

Motorola সম্প্রতি গ্লোবাল মার্কেটে Moto G31, Moto G200, Moto G71, Moto G51, ও Moto G41 স্মার্টফোন উন্মোচন করেছিল। তার মধ্যে Moto G31 খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে দলে বিগত কয়েকদিন ধরে শোনা যাচ্ছে। গতকাল মোটোরোলার তরফেও সেই জল্পনায় শিলমোহর দেওয়া হয়েছে। এই ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। এছাড়া Motorola শীঘ্রই Moto G51 5G নামে একটি স্মার্টফোন ভারতে আনছে।

Moto G31 আগামী ২৯ নভেম্বর ভারতে লঞ্চ হবে

মোটোরোলার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের পোস্ট অনুযায়ী, Moto G31 ভারতে আগামী ২৯ নভেম্বর লঞ্চ করা হবে। ফোনটির দাম বা বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কিছু জানানো হয়নি। যদিও গ্লোবাল মার্কেটে ইতিমধ্যেই লঞ্চ হওয়ার কারণে স্পেসিফিকেশনগুলি নিয়ে আমরা ওয়াকিবহল। এমনকি Moto G31-এর দামও গতকাল ফাঁস হয়েছে।

মোটো জি৩১ দাম (Moto G31 Price)

৯১মোবাইলসের একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, মোটো জি৩১-এর দাম ভারতে ১৪,৯৯৯ টাকা থেকে শুরু হবে। এর বেস মডেলে থাকবে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ।

মোটো জি৩১ স্পেসিফিকেশনস ও ফিচার্স (Moto G31 Specifications & Features)

৬.৪ ইঞ্চি ফুল এইচডি+(১০৮০×২৪০০ পিক্সেল) OLED ডিসপ্লে সহযোগে এসেছে মোটো জি৩১। এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। ফোনের অভ্যন্তরে মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট দেওয়া হয়েছে। ফোনটি ৪ জিবি র‌্যাম, ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বিকল্পে বেছে নেওয়া যাবে।

Moto G31-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও সামনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷