৬৪ এমপি ক্যামেরার Moto G40 Fusion আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার দারুন সুযোগ

moto-g40-fusion-sale-today-in-india-at-noon-on-flipkart-price-offers-specifications

Moto G40 Fusion আজ প্রথমবার ভারতে ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। গত সপ্তাহে এই ফোনটি Moto G60 এর সাথে লঞ্চ হয়েছিল। বাজেট রেঞ্জে আসা এই ফোনটি দুপুর ১২টা থেকে Flipkart এর মাধ্যমে কেনা যাবে। সেল উপলক্ষ্যে নির্বাচিত কয়েকটি ব্যাংকের কার্ডধারীরা মোটো জি৪০ ফিউশন এর ওপর ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এই ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

Moto G40 Fusion এর দাম ও অফার

মোটো জি৪০ ফিউশন এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে ব্যয় করতে হবে ১৫,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসাবে  Moto G40 Fusion এর ওপর ICICI ও HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন।

Moto G40 Fusion এর স্পেসিফিকেশন

মোটো জি৪০ ফিউশন ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলে। এতে আছে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। 

Moto G40 Fusion ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৭ অ্যাপারচার), ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড লেন্স + ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন