Moto G50 আরও সস্তায় 5G সাপোর্ট সহ নতুন মার্কেটে লঞ্চ হল, জানুন দাম

Moto G50 launched in China with 5G support price specifications

চলতি বছরের মার্চে ইউরোপে লঞ্চ হয়েছিল 5G ফোন Moto G50। এবার এই ফোনটি চীনে পা রাখল। আশা করা যায় শীঘ্রই মোটো জি৫০ অন্যান্য মার্কেটেও উপলব্ধ হবে। দামে চমক থাকা এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর।

Moto G50 এর দাম

চীনে মোটো জি৫০ এর মূল্য রাখা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,১০০ টাকা)। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

জানিয়ে রাখি ইউরোপে Moto G50 এর দাম শুরু হয়েছিল ২৯৯.৯৯ ইউরো থেকে (প্রায় ১৯,৭০০ টাকা)। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। সেক্ষেত্রে চীনে ফোনটি অনেকটাই সস্তায় লঞ্চ হয়েছে।

Moto G50 এর স্পেসিফিকেশন

মোটো জি৫০ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ফোনের ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৮৫ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও সহ এসেছে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

Moto G50 ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এই ফোনে আছে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন