আজই অফার শেষ, 108 মেগাপিক্সেল ক্যামেরা ও 6000mAh ব্যাটারির এই ফোন কিনুন অনেক সস্তায়

ফ্লিপকার্টে চলমান সেলে, মোটোরোলা মোটো জি৬০ স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৮% বা পুরো ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৭,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। জানিয়ে রাখি উক্ত ফোনের এমআরপি ২১,৯৯৯ টাকা

moto-g60-discount-in-flipkart-mobile-bonanza-sale-108mp-6000mah-battery-phone

Flipkart Mobile Bonanza Sale: আর কয়েক ঘন্টার মধ্যেই শেষ হতে চলেছে Flipkart আয়োজিত Mobile Bonanza Sale। তবে সেল-সমাপ্তি সময়ে এসেও ই-কমার্স সাইটটি স্মার্টফোনের উপর দেওয়া অফারের পরিমাণে কোনো ঘাটতি পড়তে দেয়নি। এক্ষেত্রে, ভারী ডিসকাউন্টের সাথে একাধিক স্মার্টফোন সেলে তালিকাভুক্ত থাকলেও, আজ আমরা বিশেষ ভাবে Motorola Moto G60 স্মার্টফোনের সাথে দেওয়া অফারের প্রসঙ্গে আলোচনা করবো। কেননা, এই হ্যান্ডসেটটি ফিচারের দিক থেকে যেমন উন্নত, তেমনি এটির সাথে পাওয়া অফারগুলিও যথেষ্ট নজরকাড়া। যেমন, ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা এই স্মার্টফোনটিকে চলমান সেল থেকে কিনলে, স্পেশাল ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, গানা প্লাস অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন এবং নানাবিধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারবেন ক্রেতারা। উল্লেখিত প্রত্যেকটি অফার প্রাপ্ত করতে পারলে ৩,০০০ টাকারও কমে এই হাই-বাজেট রেঞ্জ স্মার্টফোনকে পকেটস্থ করে নিতে পারবেন আপনারা। আসুন Flipkart Mobile Bonanza Sale থেকে Motorola Moto G60 কত দামে কিনে নেওয়া যাবে দেখে নিই…

মোটোরোলা মোটো জি৬০ দাম ও অফার (Motorola Moto G60 price, offer)

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলমান সেলে, মোটোরোলা মোটো জি৬০ স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৮% বা পুরো ৪,০০০ টাকার ডিসকাউন্টের সাথে মাত্র ১৭,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। জানিয়ে রাখি উক্ত ফোনের এমআরপি ২১,৯৯৯ টাকা।

অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, কিস্তিতে টাকা শোধ করতে চাইলে, মাসিক ৬২৪ টাকার ইএমআই অপশন উপলব্ধ থাকছে। পুরোনো মোবাইলের পরিবর্তে মোটোরোলার এই হ্যান্ডসেট কিনলে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এছাড়া, ৬ মাসের জন্য বিনামূল্যে গানা প্লাস (Gaana Plus) অ্যাপের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন ক্রেতারা। এটি ডায়নামিক গ্রে এবং ফ্রস্টেড শ্যাম্পেন কালারে পাওয়া যাবে।

মোটোরোলা মোটো জি৬০ স্পেসিফিকেশন (Motorola Moto G60 specifications)

মোটোরোলা মোটো জি ৬০ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৮০ ইঞ্চির এইচডি প্লাস (১,০৮০x২,৪৬০ পিক্সেল) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এটি অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ ওএস। ছবি তোলার জন্য ফোনের ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা সেটআপ থাকছে। এগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/১.৭) প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার: এফ/২.২) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.৪) ডেপ্থ সেন্সর। একই সাথে ফোনের সামনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.২) সেলফি ক্যামেরা। এই সেন্সর গুলি, এইচডিআর, টাইমার ও প্রো মোডের মতো একাধিক ক্যামেরা ফিচার সাপোর্ট করে।

কানেক্টিভিটির জন্য এতে, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০ জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য মোটো জি৬০ স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ২০ওয়াট ফাস্ট চার্জিং ও কোয়ালকম কুইক চার্জ ৪.০ সাপোর্ট করে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।