Moto G60 ফোনে আছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, আজ আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ

Moto G60 first sale today at noon on Flipkart offers price specifications

Moto G60 গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার ফোনটির সেল শুরু হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে দুপুর ১২ টায় ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে মোটোরলা-র তরফে আকর্ষণীয় অফার ঘোষণা করা হয়েছে। তাই আপনি যদি নতুন কোনো ফোন খুঁজে থাকেন এবং বাজেট যদি ২০,০০০ টাকার কম হয়, তাহলে মোটো জি৬০ কিনতেই পারেন। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

Moto G60 এর দাম ও অফার

ভারতে মোটো জি৬০ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে এসেছে- ফ্রস্টেড শ্যাম্পেন, ডায়নামিক গ্রে।

লঞ্চ অফারের কথা বললে, Moto G60 এর ওপর ICICI ব্যাংকের কার্ডধারীরা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার ফোনটি ৬ মাসের নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

Moto G60 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মোটো জি৬০ অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চি ডিসপ্লে ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। এতে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি এসেছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, Moto G60 ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৭ অ্যাপারচার), ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড লেন্স + ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এছাড়া এই ফোনে আছে গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন