Moto G60 ও Moto G40 Fusion আজ রেডমি, রিয়েলমিদের টেক্কা দিতে লঞ্চ হচ্ছে

Moto G60 Moto G40 fusion India launch set today expected specifications and price

Moto G60 ও Moto G40 Fusion আজ ভারতে লঞ্চ হবে। দুটি ফোনই বাজেট ও মিড রেঞ্জে Motorola-র সেরা বাজি হিসাবে ভারতে পা রাখতে চলেছে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোন দুটি পাওয়া যাবে। মোটো জি৬০ ও মোটো জি৪০ ফিউশন স্ন্যাপড্রাগন প্রসেসর, হাই রিফ্রেশ রেট ডিসপ্লে, পাওয়ারফুল ব্যাটারি সহ আসছে। মূলত Redmi Note 10 সিরিজ, Realme 8 সিরিজ, Poco X3 Pro এর মত ফোনগুলিকে টেক্কা দিতেই Motorola এই ফোনগুলিকে ভারতে আনছে।

Moto G60 ও Moto G40 Fusion ভারতে কখন লঞ্চ হবে

মোটো জি৬০ ও মোটো জি৪০ ফিউশন আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হবে। ফ্লিপকার্টের মাধ্যমে ফোনগুলিকে বাজারে আনা হবে। কারণ এদের জন্য কোম্পানি কোনো লঞ্চ ইভেন্ট আয়োজন করেনি।

Moto G60 ও Moto G40 Fusion এর দাম ( সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, ভারতে মোটো জি৬০ এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হবে ১৭,৯৯৯ টাকা। যদিও মোটো জি৪০ ফিউশন এর দামের বিষয়ে কিছু জানা যায়নি। তবে আমাদের অনুমান ফোনটি ১৩,০০০ টাকার কমে লঞ্চ হবে।

Moto G60 ও Moto G40 এর স্পেসিফিকেশন

ফ্লিপকার্টের টিজার পেজ ও টিপস্টারদের থেকে জানা গেছে, মোটো জি৬০ ও মোটো জি৪০ ফিউশন কোয়াড রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হবে। তবে জি৬০ তে থাকবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। যেখানে জি৪০ ফিউশন ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসবে। আবার Moto G60 তে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।

আবার দুটি ফোনেই HDR10 সাপোর্ট ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও এগুলিতে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, থিঙ্কশিল্ড ফর মোবাইল সিকিউরিটি, ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন