Moto G60 ও Moto G40 Fusion পাওয়ারফুল ব্যাটারি ও প্রসেসর সহ মধ্যবিত্তের সাধ্যের মধ্যে লঞ্চ হল

moto-g60-moto-g40-fusion-launched-in-india-with-120hz-lcd-snapdragon-732g-soc-6000-mah-battery-price-specifications

প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল Moto G60 ও Moto G40 Fusion। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসরের সাথে আসা ফোন দুটি Redmi Note 10 সিরিজ, Realme 8 সিরিজ, Poco X3 Pro এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। মোটো জি৬০ ও মোটো জি৪০ ফিউশন ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। এই ফোন দুটির মুখ্য ফিচারের মধ্যে আছে কোয়াড রিয়ার ক্যামেরা, থিঙ্কশিল্ড ফর মোবাইল সিকিউরিটি, ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

Moto G60 ও Moto G40 Fusion এর দাম ও সেলের তারিখ

ভারতে মোটো জি৬০ এর দাম রাখা হয়েছে ১৭,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি ফ্রস্টেড শ্যাম্পেন, ডায়নামিক গ্রে কালারে পাওয়া যাবে।

অন্যদিকে মোটো জি৪০ ফিউশন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। যেগুলি হল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা।

আগামী ২৭ এপ্রিল দুপুর ১২টা থেকে Moto G60 এর সেল শুরু হবে। আবার ১ মে দুপুর ১২টা থেকে পাওয়া যাবে Moto G40 Fusion

লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের কার্ডধারীরা দুটি ফোনের ওপর ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Moto G60 ও Moto G40 Fusion এর স্পেসিফিকেশন

মোটো জি৬০ ও মোটো জি৪০ ফিউশন ফোনে আছে ৬.৮ ইঞ্চি ডিসপ্লে ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল। এই ডিসপ্লে HDR10 সাপোর্ট, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০.৫:৯ আসপেক্ট রেশিও সহ এসেছে। আবার ফোন দুটিতে ব্যবহার করা হয়েছে ২.৩ গিগাহার্টজ অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনগুলি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Moto G60 ও Moto G40 Fusion ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এরমধ্যে জি৬০ ফোনে পাওয়া যাবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৭ অ্যাপারচার)। আবার ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (এফ/১.৭ অ্যাপারচার) আছে জি৪০ ফিউশন ফোনে। আবার এদের বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেলে আল্ট্রা ওয়াইড লেন্স + ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Moto G60 ও Moto G40 Fusion ফোনের সামনে যথাক্রমে ৩২ মেগাপিক্সেল ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোন দুটিতে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য দুটি ফোনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন