Moto G60 আগামীকাল লঞ্চের আগে দাম ফাঁস, পিছু হটবে Redmi Note 10 Pro, Poco X3 Pro

Moto G60 price in India leaked ahead of tomorrow April 22 launch

Moto G60 আগামীকাল অর্থাৎ ২০ এপ্রিল Moto G40 Fusion এর সাথে ভারতে লঞ্চ হচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ইতিমধ্যেই ফোন দুটির মুখ্য স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। এই মোটো জি৬০ ও মোটো জি৪০ ফোনে ১০৮ মেগাপিক্সেল পর্যন্ত রিয়ার ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। তবে লঞ্চের কয়েক ঘণ্টা আগে Moto G60 এর দাম ফাঁস হল।

টেকরাডারের রিপোর্ট অনুযায়ী, ভারতে মোটো জি৬০ একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হবে ১৭,৯৯৯ টাকা। এই রিপোর্ট যদি সত্যি হয় তাহলে ফোনটি Redmi Note 10 Pro, Realme 8 Pro এবং Poco X3 Pro কে টেক্কা দেবে।

Moto G60 এর স্পেসিফিকেশন

মোটো জি৬০ ফোনে থাকবে HDR10 সাপোর্ট ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চি ডিসপ্লে। এতে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। আবার ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য Moto G60 ফোনের পিছনে দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেল। ফোনের ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেন্সরটি আবার ম্যাক্রো ক্যামেরা হিসেবে কাজ করবে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন