Moto G60S শীঘ্রই ৮ জিবি র‌্যাম সহ লঞ্চ হবে, দাম ও কালার অপশন ফাঁস

moto-g60s-price-storage-colour-options-leaked-ahead-of-launch
Moto G60S এর দাম ও স্টোরেজ কনফিগারেশন ফাঁস হয়েছে

গত এপ্রিলে ভারতে Mototola তাদের Moto G সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল – Moto G40 Fusion এবং G60। ভ্যালু ফর মানি স্পেসিফিকেশনের জন্য এই ফোনদ্বয় গ্রাহকদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছিল। তবে অতিসম্প্রতি জানা যায়, Moto G60-এর নয়া ভার্সনের উপরে মোটোরোলা কাজ করছে। এটি Moto G60S নামে কয়েকটি দেশে লঞ্চ হবে৷ যদিও এই ফোন সম্পর্কে বিশেষ কোনও তথ্য সামনে আসেনি।

তবে এবার My Smart Price, টিপস্টার সুধাংশুর সাথে যৌথ উদ্যোগে Moto G60S এর দাম ও স্টোরেজ কনফিগারেশন প্রকাশ করেছে। সুধাংশুর থেকে পাওয়া তথ্য অনুযায়ী, Moto G60S শীঘ্রই ইউরোপে লঞ্চ হবে।

Moto G60S স্টোরেজ ও দাম

মোটো জি৬০এস ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমরি কনফিগারেশনে আসতে পারে। আবার ৩০০ থেকে ৩২০ ইউরোর (২৬,৫০০ টাকা থেকে ২৮,৩০০) মধ্যে ফোনটির দাম রাখা হতে পারে। কেবলমাত্র ব্লু কালারে ফোনটি উপলব্ধ হবে।

Moto G60S কী Moto G60 এর আপগ্রেড ভার্সন?

৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ-সহ মোটো জি৬০ লঞ্চ হয়েছিল। ফলে এই ফোনের আপগ্রেড ভার্সন হিসেবে মোটো জি৬০এস ৮ জিবি র‌্যামের সাথে আসছে বলে ধরে নেওয়া যায়।

এছাড়া টিপস্টার ইভান ব্ল্যাসের লিক করা তথ্য অনুযায়ী, মোটো জি৬০এস-এর কোডনাম লিসবন (Lisbon)। এছাড়া ফোনটি সম্পর্কে আর কিছু জানা যায়নি। তবে নয়া রিপোর্টে এই স্মার্টফোনের ব্যাপারে আরও তথ্য উঠে আসবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷