ভারতে লঞ্চ হলো Moto G7 এবং Moto One, ওয়াটারড্রপ নচ সহ জেনে নিন ফিচার ও দাম

চীনা স্মার্টফোন কোম্পানি মটোরোলা(লেনোভো) আজ ভারতে তাদের নতুন দুটি স্মার্টফোন, Moto G7 এবং Moto One লঞ্চ করলো। এক সপ্তাহ আগে কোম্পানি Moto G7 এর ভারতে লঞ্চের বিষয়ে একটি টিজার লঞ্চ করেছিল। এই ফোনটি ওয়াটারড্রপ নচ ফিচারের সাথে লঞ্চ হয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই সিরিজের Moto G7 Play, Moto G7 Power ও Moto G7 Plus সর্বপ্রথম ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল। এরমধ্যে Moto G7 Power কে সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছিল। এবার এই সিরিজের আরো একটি ফোন ভারতে লঞ্চ করা হলো। আসুন জেনে নেই Moto G7 এবং Moto One এর ফিচার ও দাম।

Moto One ফিচার :

Moto One ফোনে ৫.৯৪ ইঞ্চি ম্যাক্সিমাম ভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে।অন্য ফিচারের কথা বললে এতে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসর ও ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফোনটিতে ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৩ + ২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।এছাড়াও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই দেওয়া হয়েছে ।

Moto G7 ফিচার :

ডুয়াল সিমের এই ফোনে ৬.২৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২২৭০ এবং আসপেক্ট রেশিও ১৯:৯। ফোনটি 3D গ্লাস ডিজাইনের সাথে এসেছে এবং স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ দেওয়া হয়েছে । প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এতে পাবেন ডুয়াল রিয়ার ক্যামেরা। যার প্রথমটি ১২ মেগাপিক্সেল( এফ/১.৮ অ্যাপারচার)এবং দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার)।সেলফির জন্য এই ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও ফোনটিতে টার্বো ফাস্ট চার্জিং সহ ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Moto G7 ও Moto One দাম :

ভারতে Moto G7 এর দাম ১৬৯৯৯ টাকা এবং Moto One এর দাম ১৩৯৯৯ টাকা। বিভিন্ন ই -বিপণন সাইট ছাড়াও অফলাইনে ফোন দুটিকে পাওয়া যাবে।

পড়ুন : Redmi Note 7 Pro এর ভারতীয় ব্যবহারকারীরা কেবলমাত্র পাবে এই সুবিধা

Last Updated on