Moto G71, Moto G51, ও Moto G31 এবার ভারতে আসছে, দাম ও ফিচার জেনে নিন

Moto G71, Moto G51, ও Moto G31 ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS)-এ তালিকাভুক্ত হয়েছে

moto-g71-g51-moto-g31-india-launch-soon-bis-certification-indicate

মোটোরোলা আগাম কোনও ঘোষণা ছাড়াই গতকাল ইউরোপে একঝাঁক স্মার্টফোন লঞ্চ করেছিল – Moto G200, Moto G71, Moto G51, Moto G41 এবং Moto G31। তার মধ্যে বেশ কিছু ডিভাইস ভারতেও খুব তাড়াতাড়ি আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে। টিপস্টার যশের টুইট থেকে জানা গিয়েছে, Motorola XT2169-1, XT2171-2, এবং XT2173-2 মডেল নম্বরের তিনটি ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS)-এ তালিকাভুক্ত হয়েছে। তাৎপর্যপূর্ণ বিষয় হল, ওই মডেল নম্বরগুলি গতকাল ঘোষিত হওয়া Moto G71, Moto G51, ও Moto G31 ফোন তিনটির। এছাড়াও ফোনগুলির প্রেস রিলিজেও নিশ্চিত করা হয়েছে, সেগুলি ভারতেও পা রাখবে।

যদিও টিপস্টার ফোনগুলির লঞ্চের তারিখ জানাতে পারেননি। তবে আশা করা যায় এগুলি চলতি মাসের শেষে বা আগামী মাসে ভারতে পা রাখবে। আমাদের অনুমান Moto G71, Moto G51, ও Moto G31 ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। আসুন ফোনগুলির দাম ও ফিচার জেনে নেওয়া যাক।

মোটো জি৭১ স্পেসিফিকেশনস ও দাম (Moto G71 Specifications & Price)

মোটো জি৭১ ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৩০ ফাস্ট চার্জিং-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা (৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল), এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

মোটো জি৭১ এর দাম রাখা হয়েছে ২৯৯.৯৯ ইউরো (প্রায় ২৫,২৪৩ টাকা)।

মোটো জি৫১ স্পেসিফিকেশনস ও দাম (Moto G51 Specifications & Price)

মোটো জি৫১ হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ, ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

মোটো জি৫১-এর দাম ২২৯ ইউরো (প্রায় ১৭,০৩৫ টাকা) ধার্য করা হয়েছে৷

মোটো জি৩১ স্পেসিফিকেশনস ও দাম (Moto G31 Specifications & Price)

স্পেসিফিকেশনের প্রসঙ্গে আসলে, মোটো জি৩১ ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ চিপসেট, ৪ জিবি + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ১০ ওয়াট চার্জিং-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

মোটো জি৩১-এর দাম রাখা হয়েছে ১৯৯.৯৯ ইউরো‌ (প্রায় ১৬, ৮০৯ টাকা)।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷