১০ হাজার টাকার কমে আজ কিনতে পারবেন Moto G8 Power Lite

moto-g8-power-lite-sale-today-price-in-india-rs-9999-offers-flipkart

কয়েকমাস আগেই ভারতে Motorola তাদের সস্তা ফোন Moto G8 Power Lite লঞ্চ করেছিল। ১০ হাজার টাকার কমে আসার জন্য এই ফোনের চাহিদা ভারতে যথেষ্ট। আপাতত ফোনটি ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে। আজ আরও একবার মোটো জি৮ পাওয়ার লাইট সেলের জন্য উপলব্ধ হচ্ছে। আজ ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন। Moto G8 Power Lite এর সেল দুপুর ১২ টা থেকে শুরু হবে। কম দামে আসলেও এই ফোনে পাবেন বড়ো ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

ভারতে মোটো জি ৮ পাওয়ার লাইট এর দাম ৯,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। লঞ্চ অফার হিসাবে Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। এই ফোনের নো কস্ট ইএমআই অফার শুরু হয়েছে ১,১১১ টাকা থেকে।

Moto G8 Power Lite: স্পেসিফিকেশন

মোটো এর এই ফোনে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ম্যাক্স ভিশন ডিসপ্লে আছে। এইচডি প্লাস এই ডিসপ্লের রেজুলেশন ৭২০  x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মোটো জি ৮ পাওয়ার লাইটে পাবেন ২.৩ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে আছে তিনটি ক্যামেরা। যার প্রধান ক্যামেরা এফ/২.০ অ্যাপারচার যুক্ত পিডিএফ ১৬ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে। সেলফির জন্য এখানে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। সামনে ও পিছনের ক্যামেরা দিয়ে ৩০ ফ্রেম প্রতি সেকেন্ডে ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ডিং করা যাবে।

সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই সিস্টেমে চলে। পাওয়ারের জন্য এতে পাবেন ১০ ওয়াট চাজিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি।