আজ আসছে Moto G9, তার আগেই ফাঁস দাম ও ফিচার

ফোনটির সেল শুরু হবে ৩১ আগস্ট থেকে।

Moto G9
Moto G9 launching today in india price and specifications

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola আজ তাদের বাজেট ফোন Moto G9 লঞ্চ করতে চলেছে। দুপুর ১২ টায় এই ফোনটিকে লঞ্চ করা হবে। কোম্পানির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই লঞ্চ ইভেন্ট দেখা যাবে। যদিও লঞ্চের আগেই Moto G9 ফোনের ফিচার ও দাম সামনে এল। এমনকি জানা গেছে ফোনটির সেল শুরু হবে ৩১ আগস্ট থেকে।

টিপ্সটার ঈশান অগ্রবাল Moto G9 এর স্পেসিফিকেশন ও দাম সহ একটি টুইট করেছে। তিনি জানিয়েছেন Flipkart সম্ভবত ভুল করে মোটো জি৯ এর তথ্য লাইভ করে ফেলছিল। জানা গেছে এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে। এছাড়াও এখানে থাকবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার স্টোরেজ বিকল্প হিসাবে থাকবে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

টিপ্সটারের টুইট অনুযায়ী, ভারতে Moto G9 এর দাম হবে ১১,৪৯৯ টাকা। এদিকে ফ্লিপকার্ট কিছুক্ষনের মধ্যেই ফোনের লাইভ পেজ ডিলিট করে দিয়েছে। এখন ফ্লিপকার্টে আপনি মোটো জি৯ টিজার পেজটি কেবল দেখতে পাবেন। যেখানে বলা হয়েছে, এই ফোনে ‘ম্যাগনিফিসেন্ট’ ডিসপ্লে ও ‘ইনক্রেডিবল ক্যামেরা সিস্টেম’ থাকবে।

এখন দেখার Moto G9 কি স্পেসিফিকেশন ও দামের সাথে লঞ্চ হয়। এই ফোন সম্পর্কে যাবতীয় আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করুন। আর কিছুক্ষনের মধ্যেই এই ফোনের যাবতীয় তথ্য নিয়ে আমরা হাজির হবো।