লঞ্চের আগেই বিক্রির জন্য উপলব্ধ Moto G9 Plus, দাম ও ফিচার ফাঁস

Moto G9 Plus listed on european website price and specifications revealed

একটি ইউরোপিয়ান অপারেটর সাইটে দেখা গেল Motorola Moto G9 Plus কে। এমনকি এর স্পেসিফিকেশনও অপারেটর সাইট থেকে জানা গেছে। জানিয়ে রাখি, ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে Moto G9। এই ফোনকেই পরের দিন ইউরোপের মার্কেটে Moto G9 Play নামে লঞ্চ করা হয়েছিল। এবার নেটওয়ার্ক অপারেটর সাইটে মোটো জি ৯ প্লাস কে দেখার অর্থ, মোটোরোলা এই ফোনটিকেও খুব শীঘ্রই লঞ্চ করবে। যদিও কিছুক্ষনের মধ্যেই সাইট থেকে Moto G9 Plus কে সরিয়ে দেওয়া হয়েছিল, তবে তার আগেই টিপ্সটার, Roland Quandt এই পেজের স্ক্রিনশট নিয়ে নিয়েছিলেন।

ছবি – Roland Quandt

Moto G9 Plus এর স্পেসিফিকেশন:

ওয়েবসাইট অনুযায়ী, মোটো জি ৯ প্লাস ফোনে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এর রেজুলেশন পিক্সেল ২৪০০ x ১০৮০। আবার ফোনের ডিসপ্লে ডিজাইন হপাঞ্চ হোল। এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। যদিও ফোনের প্রসেসর সম্পর্কে কিছু জানা যায়নি। তবে এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে। আবার এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনে ব্লুটুথ ৫.০ সাপোর্ট থাকবে। ডুয়েল সিমের মোটো জি ৯ প্লাস অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের সাথে আসবে। এটির ওজন হবে ২২৩ গ্রাম। আবার ফোনটি ব্লু কালারে পাওয়া যাবে। ওয়েবসাইটে Moto G9 Plus এর দাম লেখা ছিল ২৩৫ ইউরো, যা প্রায় ২০,৩০০ টাকা।

কিছুদিন আগে TUV Rheinland সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, এই ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এখন দেখার কোম্পানি কত তাড়াতাড়ি এই ফোনকে লঞ্চ করে।