লঞ্চের আগেই ফাঁস হল Moto G9 Plus এর দাম, থাকবে শক্তিশালী প্রসেসর

Moto G9 Plus price revealed ahead of launch

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Motorola খুব শীঘ্রই দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। এই দুটি ফোন হল Moto G9 PlusMoto E7 Plus। ইতিমধ্যেই মোটো ই৭ প্লাস এর দাম জানা গেছে। এবার মোটো জি৯ প্লাস এর দাম ও সামনে এল। কয়েকদিন আগেই এই ফোনকে গুগল প্লে কনসোল এ দেখা গিয়েছিল। এর আগে নেটওয়ার্ক অপারেটর সাইট থেকেও ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। Moto G9 Plus ফোনের প্রধান ফিচার হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর।

Moto G9 Plus সম্ভাব্য দাম

জার্মানির টেক সাইট, WinFuture এর রিপোর্ট অনুযায়ী, মোটো জি৯ প্লাস এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ২৫০ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২১,৭০০ টাকা। আবার এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ২৯৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,০০০ টাকা।

Moto G9 Plus স্পেসিফিকেশন

গুগল প্লে কনসোলে Moto G9 Plus কে ‘odessa’ কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ফোনে ফুল এইচডি রেজুলেশনের ডিসপ্লে দেওয়া হবে, যার পিক্সেল হবে ২৪০০ x ১০৮০। এই ফোনটি ৪০০ পিপিআই পিক্সেল ডেন্সিটি সহ লঞ্চ হবে। আবার মোটো জি৯ প্লাসে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর। গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬১৮ জিপিইউ। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। আবার এতে থাকবে ৪ জিবি র‌্যাম।

এর আগে নেটওয়ার্ক অপারেটর সাইট থাকা জানা গিয়েছিল, মোটো জি ৯ প্লাস ফোনে ৬.৮১ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। আবার ফোনের ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। এর মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। তবে এই ফোনে ১২৮ জিবি স্টোরেজ থাকবে। আবার এতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এই ফোনে ব্লুটুথ ৫.০ সাপোর্ট থাকবে। ডুয়েল সিমের মোটো জি ৯ প্লাস অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমের সাথে আসবে। এটির ওজন হবে ২২৩ গ্রাম। আবার ফোনটি ব্লু কালারে পাওয়া যাবে। এই ফোনটি ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে। আবার এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল।