শীঘ্রই আসছে Moto G9 Plus, থাকবে ৪৭০০ mAh ব্যাটারি ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

moto-g9-plus-spotted-on-fcc-certifications-site-hardware-details-revealed

আমেরিকার সার্টিফিকেশন ওয়েবসাইট TUV Rheinland তে দেখতে পাওয়ার পর এবার FCC ডাটাবেসে দেখা গেল Moto G9 Plus কে। আগেই সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি সম্বন্ধে জানা গিয়েছিল, এবার এফসিসি থেকে ফোনের হার্ডওয়্যারের সম্বন্ধিত তথ্য উঠে এসেছে। সার্টিফিকেশন সাইটে এই ফোনের মডেল নম্বর XT2087-1।

এফসিস এর ডাটাবেস অনুযায়ী, মোটো জি৯ প্লাস ফোনে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই থাকবে। এরসাথে এতে এনএফসি ও ব্লুটুথ সাপোর্ট ও থাকবে। আবার ফোনটি এফএম রেডিওর সাথে আসবে। এছাড়াও এই ফোনে GSM/WCDMA/LTE সাপোর্ট থাকবে।

এর আগে TUV Rheinland সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল মোটো জি৯ প্লাস ফোনে ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ফোনে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে বলে জানা গেছে। এছাড়াও অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

কয়েকদিন আগে জনপ্রিয় টিপ্সটার সুধাংশু অম্বরে Moto G9 Plus-র দামের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন। এই স্ক্রিন শটে দেখা যায় ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৭৭.১৫ ইউরো, যা প্রায় ২৩,০০০ টাকার সমান। ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে।