লঞ্চের আগেই Moto G9 Plus-র স্পেসিফিকেশন ও দাম ফাঁস, থাকবে ৪৭০০ mAh ব্যাটারি

moto-g9-plus-spotted-on-tuv-rheinland-certification-website-with-battery-capacity

Motorola জলদি তাদের নতুন ফোন Moto G9 Plus লঞ্চ করতে চলেছে। এই ফোনটিকে সম্প্রতি আমেরিকার সার্টিফিকেশন ওয়েবসাইট TUV Rheinland তে দেখা গেল। সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে ফোনের ব্যাটারি ক্যাপাসিটি সম্বন্ধে জানা গেছে। কিছুদিন আগে এই ফোনের দামও শেয়ার করেছিল জনপ্রিয় টিপ্সটার সুধাংশু অম্বরে। এই ফোনটিকে কোম্পানি Moto G9 Play এর সাথে আনতে পারে। কারণ Moto G9 Play কেও কিছুদিন আগে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

সার্টিফিকেশন ওয়েবসাইট অনুযায়ী মোটো জি৯ প্লাস ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ফোনে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে বলে জানা গেছে। এছাড়াও অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

কয়েকদিন আগে জনপ্রিয় টিপ্সটার সুধাংশু অম্বরে Moto G9 Plus-র দামের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন। এই স্ক্রিন শটে দেখা যায় ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। এই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ২৭৭.১৫ ইউরো, যা প্রায় ২৩,০০০ টাকার সমান। ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে।

এদিকে গিকবেঞ্চ সাইট থেকে জানা গেছে মোটো জি৯ প্লে ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর দেওয়া হবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটি ৪ জিবি র‌্যামের সাথে আসবে। গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩১৩ এবং মাল্টি কোর টেস্টে ১,৩৭০ পয়েন্ট পেয়েছে।