Moto G9 Plus ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, পাবেন শক্তিশালী ব্যাটারিও

Moto G9 Plus ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

moto-g9-plus-tipped-to-features-qualcomm-snapdragon-730g-soc

Motorola কয়েকদিন আগেই ভারতে তাদের নতুন বাজেট ফোন Moto G9 লঞ্চ করেছিল। এই একই ফোনকে ইউরোপে Moto G9 Play নামে পাওয়া যাবে। তবে এছাড়াও কোম্পানি এই সিরিজে আরও একটি স্মার্টফোনের ওপর কাজ করছে। যার নাম Moto G9 Plus। এই ফোনটিও খুব শীঘ্রই লঞ্চ হবে। টিপ্সটার Ishan Agarwal আজ মোটো জি৯ প্লাস এর ফিচার ফাঁস করেছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর থাকবে। যার কোডনেম Odessa।

কিছুদিন আগেই মোটো জি৯ প্লাস কে সার্টিফিকেশন সাইট FCC ও  TUV Rheinland তে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় এই ফোনে ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই থাকবে। এরসাথে এতে এনএফসি ও ব্লুটুথ সাপোর্ট পাওয়া যাবে। আবার ফোনটি এফএম রেডিওর সাথে আসবে। এছাড়াও এই ফোনে GSM/WCDMA/LTE সাপোর্ট থাকবে।

এছাড়াও Moto G9 Plus ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এই ফোনে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। এই ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে বলে জানা গেছে। এছাড়াও অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

রিপোর্ট অনুযায়ী, Moto G9 Plus ফোনটি প্রায় ২৩,০০০ টাকায় লঞ্চ হবে। গতমাসে টিপ্সটার সুধাংশু অম্বরে এই ফোনের দামের একটি স্ক্রিনশট শেয়ার করেছিল। এই স্ক্রিন শটে দেখা যায় ফোনটি ডুয়েল সিম সহ ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে লঞ্চ হবে।