করোনা লকডাউনে পিছিয়ে গেল ফোল্ডিং ফোন Moto Razr 2019 এর প্রথম সেল

মটোরোলা এর প্রথম ফোল্ডিং ফোন Moto Razr 2019 এর প্রথম সেল পিছিয়ে গেল। এই সেল ২ এপ্রিলের বদলে ১৫ এপ্রিল হতে পারে। দেশজুড়ে লকডাউন চলায় কোম্পানির এই সিদ্ধান্ত। এমনকি যেসব গ্রাহক মোটো রাজর ২০১৯ প্রি-বুক করেছিল, তারাও একই কারনে দেরিতে ডেলিভারি পাবে বলে কোম্পানি জানিয়েছে। আপনাকে জানিয়ে রাখি কয়েক সপ্তাহ আগে ভারতে লঞ্চ হয় Moto Razr 2019 । মটোরোলা রাজর ফোনে স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর, ক্লামশেল ডিজাইন ও দুটি স্ক্রিন রয়েছে। যার দাম ১,২৪,৯৯৯ টাকা। ফোনটি Flipkart থেকে ফোনটি কেনা যাবে।

১৫ এপ্রিল ও নিশ্চিত নয় :

১৫ এপ্রিল প্রথম সেল অনুষ্ঠিত হওয়ার কথা আজ জানান লেনোভো মোবাইল বিজনেস গ্রুপ এবং মটোরোলা মোবিলিটির ম্যানেজিং ডিরেক্টর প্রশান্ত মণি। কোম্পানিটি একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে য, লকডাউনের কারণে ১৪ ই এপ্রিলের আগে ফোন ই-কমার্স প্ল্যাটফর্মে পাঠানো সম্ভব হচ্ছে না। এর পাশাপাশি কোম্পানি আরও জানিয়েছে যে, পরিস্থিতির দিকে নজর রেখে ১৫ এপ্রিল সেল অনুষ্ঠিত হবে কিনা জানানো হবে।

Motorola RAZR 2019 স্পেসিফিকেশন :

আগেই বলেছি এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।

ফোনের স্পেসিফিকেশন Techcaste.com থেকে নেওয়া