লঞ্চের দিনই কেনা যাবে ফোল্ডিংফোন মটোরোলা রেজর, কত দাম জেনে নিন

ভারতে লঞ্চের দিনই সেলের জন্য উপলব্ধ হবে Moto Razr । আজ টুইটারে কোম্পানি এই খবর জানিয়েছে। কয়েকদিন আগেই ফ্লিপকার্ট এই ফোনের লঞ্চ ডেট জানিয়েছিল ৮ মে। মোটোরোলা-র টুইট থেকে পরিষ্কার যে ফোনটি ওইদিন থেকেই কেনা যাবে। ভারতে এই ফোনের লঞ্চের তারিখ ছিল ১২ এপ্রিল। যদিও করোনা ভাইরাসের প্রকোপ ভারতে বাড়তে থাকায় কোম্পানি সেই সময় ফোনটিকে লঞ্চ করেনি।

Motorola RAZR দাম ও উপলব্ধতা :

ভারতে মটোরোলা রেজর এর দাম ১,২৪,৯৯৯ টাকা। এই দাম ফোনটির  ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কিনতে পারবেন। আপাতত গ্রীন ও অরেঞ্জ জোন থেকে এই ফোনকে অর্ডার করা যাবে। এদিকে কোম্পানি এখনও এর লঞ্চ অফার সম্পর্কে কিছু জানায়নি।

Motorola RAZR 2019 স্পেসিফিকেশন :

এই ফোনে দুটি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার একটি হল ২.৭ ইঞ্চি G-OLED কুইক ভিউ ডিসপ্লে এবং অন্যটি হল ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ P-OLED স্ক্রিন। আবার আসপেক্ট রেশিও ২১:৯। আবার এই এই ফোনে পাবেন ডুয়েল ক্যামেরা, যার একটি সামনে এবং অন্যটি ভিতরদিকে অবস্থিত। যার প্রাইমারি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ( কুইক ভিউ ডিসপ্লেতে অবস্থিত) এবং দ্বিতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল (নচ ডিসপ্লেতে অবস্থিত)।

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এখানে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। Motorola RAZR ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যামের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫১০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এখানে পাবেন ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি ও টাইপ সি পোর্ট।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।