Moto Tab G70 ভারতে লঞ্চের আগে অন্য মার্কেটে আত্মপ্রকাশ করল, 7700mAh ব্যাটারি সহ রয়েছে দুর্দান্ত ফিচার

মোটো ট্যাব জি৭০ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৩৯৯ বিআরএল (প্রায় ২৮,০০০ টাকা)

moto-tab-g70-launched-price-blr-2399-specifications-features-india-motorola

আজ ব্রাজিলে Motorola লঞ্চ করল তাদের নতুন ট্যাবলেট, Moto Tab G70 (মোটো ট্যাব জি৭০)। উল্লেখ্য, গত বছর সেপ্টেম্বরে Lenovo-র মালিকানাধীন সংস্থাটি প্রথমবার ট্যাবলেট বিভাগে পা রেখেছিল। এখন প্রায় ৩ মাস পরে সংস্থাটি নয়া ট্যাব নিয়ে হাজির হল। Moto Tab G70 এসেছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসরের সাথে। আবার এতে পাওয়া যাবে কোয়াড স্পিকার ইউনিট এবং ৭,৭০০ এমএএইচ ব্যাটারি। সাথে রয়েছে ডলবি অ্যাটমস প্রযুক্তি। আসুন Moto Tab G70 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Moto Tab G70-এর মূল্য, উপলব্ধতা

মোটো ট্যাব জি৭০ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,৩৯৯ বিআরএল (প্রায় ২৮,০০০ টাকা)। এটি কেবলমাত্র সবুজ রঙে পাওয়া যাবে। বলে রাখি, এটি আগামী ১৮ই জানুয়ারি ভারতে লঞ্চ হবে। সম্ভবত বিগ সেভিং ডেজ সেল চলাকালীন ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে এটি কেনা যাবে।

Moto Tab G70-এর স্পেসিফিকেশন

সদ্য লঞ্চ হওয়া মোটো ট্যাব জি৭০-এ রয়েছে ১১ ইঞ্চি আইপিএস ২কে (রেজোলিউশন ২,০০০×১,২০০ পিক্সেল) ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস ৪০০ নিট। এই ডিসপ্লে টিউভি রেইনল্যান্ড ব্লু লাইট সার্টিফিকেশন প্রাপ্ত। এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর। ট্যাবটি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য মোটো ট্যাব জি৭০ ট্যাবলেটে দেওয়া হয়েছে ২০ ওয়াট টার্বোপাওয়ার চার্জিং সাপোর্টযুক্ত ৭,৭০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Moto Tab G70-এ এফ/২.২ অ্যাপারচারসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এফ/২.০ অ্যাপারচারসহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। উপরন্তু এতে রয়েছে ডলবি অ্যাটমস সমর্থনসহ কোয়াড-স্পিকার সেটআপ, গুগল কিডস স্পেস এবং গুগল প্লে অ্যাক্সেস। কানেক্টিভিটির জন্য এই ট্যাবলেটে পাওয়া যাবে জিপিএস, গ্লোনাস, ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.২ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.