আসছে Motorola Athena বা Defy, থাকবে ৪ জিবি র‌্যাম ও স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর

motorola-atheny-defy-spotted-on-google-play-console-geekbench-respectively
ছবি : mysmartprice.com

প্রতিবছরের ন্যায় ২০২১ সালেও মটোরোলা (Motorola) বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করার পলিকল্পনা করেছে। যে ফোনগুলি Capri, Capri Plus, Neo, এবং lbzia কোডনেমের সাথে বাজারে আসতে পারে। এছাড়াও সংস্থাটি Motorola Athena বা Defy কোডনেমের নতুন একটি স্মার্টফোন লঞ্চ করতে পারে বলে নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে। এই ফোনে কোয়ালকম প্রসেসর, ৪ জিবি র‌্যাম, এইচডি প্লাস ডিসপ্লে থাকবে।

মাইস্মার্টপ্রাইস এর এই রিপোর্ট অনুযায়ী, Motorola Athena কোডনেমের একটি ফোন কে গুগল প্লে কনসোল লিস্টিং এবং প্লে সাপোর্ট পেজে স্পট করা হয়েছে। সেইসঙ্গে Motorola Defy কোডনেম সহ একটি ডিভাইসকে বেঞ্চমার্কিং করা হয়েছে গিকবেঞ্চ ওয়েবসাইটে। আসুন জেনে নিই মোটোরোলা এথেনা/ডিফি সর্ম্পকে কি কি তথ্য সামনে এসেছে।

Motorola Athena-র Google Play Console লিস্টিং

গুগল প্লে কনসোল লিস্টিং থেকে জানা গেছে যে, এই ফোনটি  ওয়াটারড্রপ নচ ডিজাইনের এইচডি প্লাস ডিসপ্লে সহ আসবে। যার স্ক্রিন রেজোলিউশন হচ্ছে ৭০০x১৬০০ পিক্সেল। মটোরোলা এথেনাতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে৷ এছাড়া এতে থাকবে ৪ জিবি র‌্যাম।

Motorola Defy-কে দেখা গেল গিকবেঞ্চে

গিকবেঞ্চ অনুযায়ী, মোটোরোলা-র ফোনটি অ্যান্ড্রয়েড ১০, ৪ জিবি র‌্যাম এবং অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সহ আসতে চলেছে। গিকবেঞ্চে এটি সিঙ্গেল-কোর টেস্টে ১৫২৩ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৫৭২৭ পয়েন্ট স্কোর করেছে। এছাড়াও, গিকবেঞ্চ বলছে ফোনটির কোডনেম ‘Bathena’।

কোডনেম নিয়ে যদি কোনো সংশয় থাকে সেক্ষেত্রে বলে রাখি, Motorola Athena/Defy/Bathena আদতে একই ডিভাইস। মোটোরালার আপকামিং স্মার্টফোনের নাম Athena হতে পারে আবার কোডনেম হতে পারে Bathena। আবার Motorola Athena স্মার্টফোনটির জন্য Defy আর একটি কোডনেম হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন