৫০০০ mAh ব্যাটারির সাথে আসবে Motorola Capri, থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা

কিছুদিন আগেই আমরা জানিয়েছিলাম Motorola, Capri এবং Capri Plus (মার্কেটিং নাম নয়) নামে দুটি বাজেট ফোনের ওপর কাজ করছে। এমনকি সম্প্রতি নেটদুনিয়ায় ফোনদুটির কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়ে গিয়েছিল। এবার জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার টুইট মারফত জানা গেল যে, মোটোরোলার Capri ফোনটিকে সার্টিফিকেশন সাইট FCC, TUV Rheinland ও UL (Demko)-তে দেখা গেছে। এর অর্থ মোটোরোলা ক্যাপ্রি শীঘ্রই বিভিন্ন মার্কেটে লঞ্চ হবে।

টিপ্সটারের টুইট অনুযায়ী, Motorola Capri (দুটি মডেলে আসবে) XT2127-1 ও XT2127-2 মডেল নম্বরের সাথে আমেরিকার FCC সার্টিফেকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে। এখান থেকে জানা গেছে, ফোনটি ফোর-জি কানেক্টিভিটির সাথে লঞ্চ হবে। এছাড়াও এতে ব্লুটুথ ও এফএম রেডিও থাকবে।

আবার TUV Rheinland ও UL (Demko) সার্টিফিকেশন সাইট থেকে Motorola Capri-র ব্যাটারি ক্যাপাসিটি ও চার্জিং স্পিডের বিষয়ে জানা গেছে। ফোনটির ব্যাটারি হবে ৪৮৫০ এমএএইচের (যা ৫০০০ এমএএইচ বলেই সাধারণত মার্কেটিং করা হয়ে থাকে) এবং এর চার্জিং স্পিড হবে ১০ ওয়াট।

পূর্বে প্রকাশিত কিছু রিপোর্টে Motorola Capri এবং Capri Plus ফোনদুটির স্পেসিফিকেশনের ওপর আলোকপাত করা হয়েছিল। Capri-তে ৭২০×১,৬০০ পিক্সেল রেজোলিউশন যুক্ত এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। ফোনের পেছনে কোয়াড ক্যামেরার দেখা মিলবে, যার প্রাইমারী সেন্সর হবে ৪৮ মেগাপিক্সেলের। ফোনটি স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসরে চলবে এবং এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ থাকবে। Capri ও Capri Plus নিয়ে লেখা আমাদের পূর্ববর্তী রিপোর্ট আপনি এখানে ক্লিক করে পড়তে পারবেন।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.